• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অভিনয়ের পাশাপাশি রয়েছে মিমিক্রির গুণ! মুনমুন সেনকে অবিকল নকল করে চমকে দিলেন কোয়েল

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির (Tollywood) প্রথম সারির নায়িকাদের (Actress) নামের তালিকা যদি তৈরি করা হয় তাহলে ওপরের দিকেই থাকবে কোয়েল মল্লিকের (Koel Mallick) নাম। তারকাসন্তান হলেও নিজের প্রতিভার মাধ্যমে দর্শকদের মন করেছেন রঞ্জিৎ মল্লিকের মেয়ে। গত প্রায় দু’দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন তিনি। নিজের তুখোড় অভিনয় প্রতিভার মাধ্যমে মুগ্ধ করেছেন প্রত্যেককে।

২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবির মাধ্যমে টলিউডে পা রেখেছিলেন কোয়েল। এই ছবিতে রঞ্জিৎ-কন্যার বিপরীতে অভিনয় করেছিলেন টলি সুপারস্টার জিৎ। ডেবিউ ছবিতেই নজর কেড়েছিল তাঁদের রসায়ন। এরপর থেকে আর পিছন ফিরে দেখতে হয়নি কোয়েলকে। একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করে ইন্ডাস্ট্রির ‘টপ হিরোইন’দের মধ্যে একজন হয়ে গিয়েছেন তিনি।

   

Koel Mallick, Koel Mallick copied Moon Moon Sen

তবে অনেকেই জানেন না, টলিপাড়ার এই প্রতিভাবান নায়িকার একটি ‘সুপ্ত প্রতিভা’ও রয়েছে। তিনি ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের কন্যা তথা অভিনেত্রী মুনমুন সেনকে (Moon Moon Sen) খুব ভালো নকল করতে পারেন। বেশ কয়েক বছর আগে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) সঞ্চালিত একটি শোয়ে এসে নিজের সেই প্রতিভা প্রদর্শন করেছিলেন কোয়েল। সম্প্রতি ফের একবার সোশ্যাল মিডিয়ায় সেই  ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে, সৌরভ কোয়েলকে মুনমুন সেনকে নকল করার অনুরোধ করছেন। খানিক ইতস্তত করে প্রিয় ‘মুনমুন মাসি’কে নকল করে দেখান অভিনেত্রী। কোয়েল বলেন, অনেকদিন আগে একবার মুনমুন সেন তাঁদের বাড়িতে ফোন করেছিলেন। কোয়েল ফোন ধরামাত্রই মুনমুন নিজের চিরাচরিত কথা বলার স্টাইলে বলেছিলেন, ‘হ্যালো, রঞ্জিতদা আছে?’

Koel Mallick and Moon Moon Sen, Koel Mallick copied Moon Moon Sen

মুনমুন সেনের গলা শুনেই কোয়েল পাল্টা বলেন, ‘মুনমুন মাসি কেমন আছো?’ একথা শুনে সুচিত্রা-কন্যা বলেন, ‘ওহ হোয়াট আ সুইটহার্ট, তুমি কেমন করে জানলে আমি মুনমুন মাসি?’ ব্যস, এরপর থেকেই নাকি ‘মুনমুন মাসি’কে নকল করেন কোয়েল। অভিনেত্রীর কথায়, সুচিত্রা-কন্যাও নাকি একথা জানেন।

যদিও শুধুমাত্র এই একটি ঘটনাই নয়, কোয়েল সেই শোয়ে বলেছিলেন, পর্দার মতোই বাস্তবেও বেশ রাগী তাঁর বাবা রঞ্জিৎ মল্লিক। এমনকি অভিনেতা নাকি বেশ সেকেলে খেয়ালের মানুষ। বাবার জন্য রাত ১০টার আগে যে কোনও উপায়ে বাড়ি ফিরতেই হতো কোয়েলকে। পাশাপাশি অভিনেত্রী এও জানান ছাত্রী হিসেবে তাঁর সাইকোলজি বিষয়টি প্রচণ্ড পছন্দের ছিল। সেই জন্য সেই বিষয়টি নিয়েই গ্র্যাজুয়েশনও করেছেন তিনি। কিন্তু টলিউড নায়িকা হয়ে যাওয়ার পর সেই পেশায় আর যাওয়া হয়নি কোয়েলের।