• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সামনে এল ৭ বছর আগের সত্যি! ছবি দিয়েই খুলল মিতালির মুখোশ, প্রকাশ্যে ‘হরগৌরী পাইস হোটেল’র আগাম পর্ব

বর্তমানে বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার (Star Jalsha)  ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। ধারাবাহিকে নায়ক শংকরের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumdar)। অন্যদিকে তার বিপরীতে নায়িকা ঐশনীর ভূমিকায় নজর করছেন  নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি (Suvashmita Mukherjee)।

প্রথম সিরিয়ালেই ঐশনীর চরিত্রে শুভস্মিতার সাবলীল অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। খুবই সাধারণ  একান্নবর্তী বাঙালি পরিবারের গল্প নিয়ে তৈরী এই সিরিয়ালে খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে একেবারে বাস্তব জীবনের ছবি। শংকর ঐশানির সুখ দুঃখের এই সংসারে একদিকে যেমন আছেন মহেশ্বরী দেবীর মতো বড় মনের মানুষ তেমনি রয়েছে মিতালির মত খলনায়িকাও।

   

Horogouri Pice Hotel shankar Oishani,

এই মিতালী এতটাই ধুরন্ধর যে সম্পত্তি আর ক্ষমতার লোভে ৭ বছর আগে প্রাণে মারার চেষ্টা করেছিল নিজের স্বামী প্রভাকরকেই। যে এখন মানসিক ভারসাম্য হারিয়ে পাগল হয়ে গিয়েছে। তবে কিছুদিন আগেই  ‘ইস্মার্ট মেয়ে’ ঐশানির সাথে বন্ধুত্ব হয়েছে তার। তারপর থেকে বন্ধুর সাথেই নিজের বাড়িতে ফায়ার এসেছেন প্রভাকর।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,হরগৌরী পাইস হোটেল,Horogouri Pice Hotel,ঐশানি,Oishani,প্রভাকর,Provakar,নতুন প্রোমো,New Promo

ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunoday Banerjee)। বহুদিন পর রাহুলকে এমন পাগলের চরিত্রে তাঁর অভিনয় দেখে দর্শকদের মনে পড়ে গিয়েছে রাহুল অভিনীত প্রথম সিনেমা ‘চিরদিনই তুমি যে আমার’-এর কথা।।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,হরগৌরী পাইস হোটেল,Horogouri Pice Hotel,ঐশানি,Oishani,প্রভাকর,Provakar,নতুন প্রোমো,New Promo

প্রসঙ্গত এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন কিছুদিন আগেই নিজের পথের কাঁটা প্রভাকরকে আবারও উপরে ফেলতে পাতকুয়োর মধ্যে নামিয়ে প্রাণে মারার চেষ্টা করেছিল বড় বৌ মিতালী। ঠিক তেমনই সাত বছর আগেও জলে ডুবিয়ে প্রাণে মারার চেষ্টা করেছিল মিতালি।

Horogouri Pice Hotel Oishani Pravakar New Promo

এরইমধ্যে এসে গিয়েছে ধারাবাহিকের একটি ধামাকা প্রোমো। এই প্রোমোতে দেখা যাচ্ছে ৭ বছর আগে ঘটে যাওয়া মর্মান্তিক দুর্ঘটনার ছবি এঁকে বন্ধু ঐশানিকে বোঝাচ্ছে প্রভাকর। যা দেখে ঐশানি তার কাছে জানতে চায় ‘৭ বছর আগে কে তোমায় খুন করতে চেয়েছিল?’ যা শুনে পুরোনো ঘটনা মনে পড়তেই মাথায় চাপ পরে প্রভাকরের।

এরপর দেখা যায় ঐশানি তাঁর সামনে মিতালীর ছবি মেলে ধরতেই তা দেখে সম্মতি জানায় প্রভাকর। বড়বৌদির এই ঘটনার পিছনে আছে জেনে একেবারে চমকে যায় ঐশানি। অন্যদিকে পর্দাফাঁস হতেই ভয় পেয়ে যায় মিতালীও। হরগৌরী পাইস হোটেল সিরিয়ালে এমন ধামাকা টুইস্ট আসতে চলেছে দেখে দারুন প্রশংসা করেছেন দর্শকরাও।