• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

চতুর্থ প্রেমিককে ভুলে পঞ্চম ‘প্রেমে’ পড়লেন শ্রাবন্তী, ফের এক টলিউড পরিচালক! রইল পরিচয়

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) টলিউডের (Tollywood) চর্চিত সেলেবদের মধ্যে একজন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের মধ্যে চর্চা চলতেই থাকে। কাজের চেয়ে বেশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন অভিনেত্রী, হয়েছেন কটাক্ষের শিকার। তিনবার বিয়ে ভাঙা নিয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোল হতে হয় শ্রাবন্তীকে।

টলিপাড়ার এই সুন্দরী অভিনেত্রীকে সর্বদা বিতর্ক ঘিরে থাকে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়াও হয়েছে প্রচুর। যদিও সেসবকে বিশেষ পাত্তা দেন না তিনি। নিন্দুকদের সমালোচনায় কান না দিয়ে নিজের জীবন উপভোগ করাতেই বিশ্বাসী শ্রাবন্তী। সম্প্রতি যেমন ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, নতুন ‘প্রেম’ এসেছে নায়িকার জীবনে।

   

Srabanti Chatterjee, Srabanti Chatterjee boyfriend

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে সংসার ভাঙার পর একই আবাসনের বাসিন্দা তথা ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সঙ্গে শ্রাবন্তী সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা গিয়েছিল। অইভনেত্রী এই বিষয়ে কিন্তু না বললেও, বিষয়টা ছিল একেবারে ‘ওপেন সিক্রেট’। তবে কয়েকমাস আগেই জানা যায়, সেই সম্পর্ক নাকি ভেঙে গিয়েছে। দু’জনে এখন স্রেফ বন্ধু।

এখন আবার শোনা যাচ্ছে, অভিরূপের সঙ্গে সম্পর্ক ভাঙার পর নাকি টলিপাড়ার এক নামী পরিচালকের (Tollywood director) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। অন্তত ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন তো এমনটাই বলছে। অ্যাওয়ার্ড ফাংশানে দু’জনের একত্রে যাওয়া, ছবি তোলা থেকে কফি শপে সময় কাটানো- এসব দেখে গসিপ আরও বাড়ছে।

Srabanti Chatterjee, Srabanti Chatterjee boyfriend

এছাড়া পরিচালকের আগামী প্যান-ইন্ডিয়া সিনেমায় আবার নায়িকা হিসেবে শ্রাবন্তীকেই দেখা যাবে। সেই জন্যই গুঞ্জন আরও বেড়েছে। যদিও প্রত্যেকবারের মতো এই বারেও মুখে কুলুপ এঁটে রেখেছেন শ্রাবন্তী নিজে। তবে পরিচালকের ঘনিষ্ঠ সূত্র এই বিষয় টিভি৯ বাংলার কাছে মুখ খুলেছেন।

পরিচালকের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, শ্রাবন্তীর সঙ্গে পরিচালকের প্রেমের গুঞ্জনে কোনও সত্যতা নেই। সবটা নেহাতই গুঞ্জন। কাজের জন্য সৌজন্য সাক্ষাৎ ছাড়া আরও কিছুই নয়। যদিও নিন্দুকেরা সেকথা মানতে নারাজ। আসল সত্যিটা কী তা জানার জন্য অপেক্ষা করা ছাড়া আর কোনও উপায় এখন নেই।