• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ভুল বোঝাবুঝি শেষে দীপাকে কাছে টেনে ‘I Love You’, প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র ধামাকা পর্ব

দিনে দিনে বেড়েই চলেছে স্টার জলসার (Star jalsha) জনপ্রিয় বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) জনপ্রিয়তা। প্রত্যেক সপ্তাহে লাগাতার বেঙ্গল টপারের শিরোপা জিতে এককথায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছে এই সিরিয়াল। এখন এই সিরিয়ালের দর্শকদের মনে একটাই প্রশ্ন, কবে মিল হবে সূর্য দীপার? (Surjo Deepa)।

ধারাবাহিকের এখনকার ট্র্যাক বলছে সেই দিন আর দেরি নেই। ধীরে ধীরে জট খুলতে শুরু করেছে মিশকার বোনা একের পর এক সমস্ত ষড়যন্ত্রের। ইদানিং প্রায় প্রত্যেক সপ্তাহে নিত্য নতুন চমক নিয়ে হাজির হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় মেগা সিরিয়াল। যা দেখে দর্শকরাও দুহাত ভরে ভালোবাসা দিচ্ছে এই সিরিয়ালের সমস্ত কলাকুশলীদের।

   

Anurager Chhowa Surjo Deepa upcoming track

তবে একথা ঠিক ধারাবাহিকে চমকের শেষ না থাকলেও নায়ক নায়িকার সূর্য-দীপার (Surjo-Deepa) মিল দেখার অপেক্ষয় আর ধৈর্য্য ধরতে পারছেন না দর্শক। শুরু থেকেই টিভির পর্দায় এই মিষ্টি জুটির রোম্যান্স দেখলেই চোখ ফেরাতে পারেন না দর্শকরা। নিমেষের মধ্যে দূর হয়ে যায় সারাদিনের ক্লান্তি।

Anurager Chhowa Deepa Mishka DNA test Challenge

তবে সূর্য দীপা ছাড়াও এখন এই ধারাবাহিকের মূল আকর্ষণ হয়ে উঠেছে তাঁদের দুই যমজ মেয়ে সোনা-রুপা (Sona-Rupa)। তাদের পাকা পাকা কথা আর তুখোড় অভিনয় দেখার জন্য অপেক্ষায় থাকেন এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা। তাই পাতা মেয়ে আর হিংসুকুটিই হয়ে উঠেছে এই ধারাবাহিকের অন্যতম মূল আকর্ষণ।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,কবীর,Kabir,নতুন চমক,New Twist

এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন অসুস্থ সোনাকে সুস্থ করতে ডাক্তারের পরামর্শেই বাধ্য হয়ে তাকে ফুলমা অর্থাৎ দীপার কাছে রেখে এসেছে সূর্য। আর এসবের চক্করে নিজের মায়ের থেকে দূরে থেকে অসুস্থ হয়ে পড়ে রুপাও। তখনই রুপাকে হাসপাতালে ভর্তি করার আগে সূর্য জেনে যায় রুপা আসলে দীপারই মেয়ে। তাই দীপাকে শাস্তি দিতে জেনে বুঝেই রুপাকে নিজের কাছে আটকে রাখে সূর্য।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,কবীর,Kabir,নতুন চমক,New Twist

এরইমধ্যে জানা যাচ্ছে সিরিয়ালের আসন্ন পর্বে আবার এন্ট্রি হতে চলেছে দীপার পাতানো দাদা কবীর আর তাঁর স্ত্রীর। আর কবীরকে হাতের কাছে পেয়ে রাস্তার মধ্যেই মারপিট শুরু করে দেয় সূর্য। হাতাহাতিতে মাথাও ফেটে যায় কবীরের। এই পর্বে সূর্য জেনে যাবে কবীরের স্ত্রী দীপা না,অন্য কেউ। আর তারপর সূর্য ভাববে কবীর দীপাকে ঠকিয়ে অন্য একজনকে বিয়ে করেছে।


শুধু তাই নয় অনুরাগের ছোঁয়ার আগামী পর্বে দেখা যাবে কবীর এসে সোনাকে দেখে দীপাকে জানাবে সোনা নিশ্চই তাঁরই মেয়ে কারণ তাঁদের মধ্যে অনেক মিল রয়েছে। অন্য দিকে নেশা করে এসে সূর্য দীপাকে বলবে ‘আই লাভ ইউ দীপা। আমি তোমাকে খুব ভালোবাসি’।