• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

স্রোত অতীত, ফুলশয্যার রাতে কাছাকাছি মহার্ঘ্য-ঝোড়া! প্রকাশ্যে অন্ধকারে রোম্যান্সের ভিডিও

সাম্প্রতিক অতীতে স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হওয়া অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Serial) হল ‘বালিঝড়’ (Balijhor)। খুব কম সময়ের মধ্যেই দর্শকমনে স্থান করে নিয়েছে ঝোড়া (Jhora)-মহার্ঘ্য (Maharghya)-স্রোতরা। বাংলা সিরিয়ালের চিরাচরিত পরকীয়া, কূটকচালি ছেড়ে রাজনীতির আঙ্গিকে ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে এসেছেন লীনা গাঙ্গুলী। দর্শকদের জন্য বোনাস ‘সৌগুন’ জুটির কামব্যাক।

‘খড়কুটো’এর পর ফের ‘বালিঝড়’এ একসঙ্গে দেখা যাচ্ছে টেলি দুনিয়ার হিট জুটি কৌশিক রায় এবং তৃণা সাহাকে। যদিও এই সিরিয়ালে কৌশিকক অভিনীত মহার্ঘ্য চরিত্রটিকে ভালোবাসে না ঝোড়া ওরফে তৃণা। বরং নতুন সিরিয়ালে স্রোতকে (ইন্দ্রাশিস রায়) মন দিয়েছে সে। যদিও বাবার চাপে পড়ে এবং স্রোতের প্রাণ বাঁচাতে শেষ পর্যন্ত মহার্ঘ্যকেই বিয়ে করতে বাধ্য হয় ঝোড়া।

   

Balijhor, Maharghya and Jhora

বাবা সমুদ্র সেনের অ্যাসিস্ট্যান্ট মহার্ঘ্যকে বিয়ে করলেও ঝোড়া তাঁকে স্বামী হিসেবে মেনে নিতে পারেনি। সেই জন্য বিয়ের পর থেকেই নানাভাবে তাঁকে অপমান করে আসছে সে। যদিও মহার্ঘ্য কথা দিয়েছে ঝোড়াকে তাঁর স্রোতের কাছে ফিরিয়ে দেবে। কিন্তু ঝোড়া তাঁকে বিশ্বাস করতে নারাজ।

বিয়ের পর থেকে ‘শয়তান’, ‘লোভী’, ‘ধান্দাবাজ’ সহ মহার্ঘ্যকে একাধিক খারাপ কথা শুনিয়েছে ঝোড়া। বৌয়ের সকল অপমান মাথা পেতে সহ্য করেছে মহার্ঘ্য। এমনকি এত অপমানের পরেও ঝোড়ার সম্মান করতে কোনও ত্রুটি করেনি সে। নিজের চরিত্রগুণেই দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন মহার্ঘ্য।

Balijhor, Maharghya and Jhora

‘বালিঝড়’এর বেশিরভাগ দর্শকই চান স্রোতকে ভুলে মহার্ঘ্যকে যেন স্বামী হিসেবে মেনে নেয় ঝোড়া। সকলেই এখন ‘ঝোড়ার্ঘ্য’র কাছে আসার অপেক্ষায় দিন গুনছেন। অবশেষে দর্শকদের সেই অপেক্ষার অবসান হতে চলেছে। ফুলশয্যার রাতেই কাছাকাছি আসবে মহার্ঘ্য এবং ঝোড়া। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

‘বালিঝড়’এর আগামী পর্বে দেখা যাবে, ফুলশয্যার রাতে কোনও কিছুতে খুব ভয় পেয়ে যায় ঝোড়া। এরপর মহার্ঘ্য ঘরে ঢুকতেই ছুটে গিয়ে তাঁকে জড়িয়ে ধরে। এতদিন পর অবশেষে ‘ঝোড়ার্ঘ্য’র কাছে আসার দৃশ্য দেখে মন ভরে গিয়েছে দর্শকদের। সম্পূর্ণ দৃশ্যটি টেলিভিশনের পর্দায় দেখার জন্য আর তর সইতে পারছেন না তাঁরা।