• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘চেষ্টা করেও স্বামীকে বাবা হওয়ার সুখ দিতে পারলাম না’! আক্ষেপ প্রকাশ ইন্দ্রানী হালদারের

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির (Tollywood) এক অত্যন্ত নামী তারকা হলেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। যদিও শুধুমাত্র সিনেদুনিয়াতেই নিজেকে আবদ্ধ রাখেননি তিনি, ছোটপর্দাতেও অবাধ বিচরণ তাঁর। এছাড়া মুম্বইয়ের বিনোদন ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন অভিনেত্রী। দেখতে দেখতে ৩৭ বছর কাটিয়ে ফেলেছেন টলিউডে। নিজের কাজের মাধ্যমে জয় করেছেন কোটি কোটি মানুষের মন। কিন্তু এত সাফল্য পেলেও ইন্দ্রাণীর মনের কোনে একটি আক্ষেপ কিন্তু রয়েই গিয়েছে।

‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন ইন্দ্রাণী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী সহ টলিপাড়ার একাধিক নামী অভিনেতার নায়িকা হিসেবে তাঁকে বড়পর্দায় দেখেছেন দর্শকরা। অভিনেত্রী হিসেবে প্রচণ্ড সফল ইন্দ্রাণী। কিন্তু তা সত্ত্বেও ব্যক্তিগত জীবনে অভিনেত্রীর একটি আক্ষেপ (Regret) রয়েই গিয়েছে। একবার ক্যামেরার সামনেই সেই বিষয়ে মুখ খুলেছিলেন তিনি।

   

Indrani Halder sad, Indrani Halder, Indrani Halder on not becoming mother

শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত জনপ্রিয় একটি রিয়্যালিটি শোয়ে গিয়েছিলেন ইন্দ্রাণী। সেখানেই নিজের দুঃখ নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। সদাহাস্যময় এই মানুষের জীবনেও আক্ষেপ রয়েছে শুনে প্রথমে খানিকটা চমকে যান শাশ্বত। জিজ্ঞেস করেন কী সেই আক্ষেপ? জবাবে ‘শ্রীময়ী’ বলেছিলেন, ‘আমার এই আক্ষেপটাই রয়েছে যে আমি আমার স্বামীকে বাবা হওয়ার সুখটা দিতে পারলাম না’।

ইন্দ্রাণীর সংযোজন, ‘আমি সারা জীবন কাজের পিছনে এতটা ছুটলাম যে মা হওয়াই হল না। সন্তানের জন্ম দিতে পারলাম না। এটাই আমার এবং আমার স্বামীর (ভাস্কর রায়) আক্ষেপ। ভাস্কর সর্বদা বলে, ‘চিরকাল অন্যদের জন্যই ভেবে গেলে’। একসময় অবশ্য আমরা বাচ্চার জন্য চেষ্টা করেছিলাম। কিন্তু তখন দু’জনেরই বয়স বেড়ে গিয়েছিল। আমিও চল্লিশের বেশি হয়ে গিয়েছিলাম। এরপর আমরা চেষ্টা করাই বন্ধ করে দিই’।

Indrani Halder sad, Indrani Halder, Indrani Halder on not becoming mother

সন্তান জন্ম না দিতে পারলেও ইন্দ্রাণীর দত্তক নেওয়ার ইচ্ছা ছিল। অভিনেত্রী বলেন, ‘আমার সন্তান দত্তক নেওয়ার ইচ্ছা ছিল। তবে ভাস্কর চায়নি। সেই জন্য আমার মা হওয়া হল না। আমি অক্ষম। আমার এই ক্ষোভটাই চিরকাল রয়ে যাবে’।

প্রসঙ্গত উল্লেখ্য, ইন্দ্রাণী এখন ছোটপর্দা এবং বড়পর্দা দুই জায়গাতেই চুটিয়ে কাজ করছেন। ‘শ্রীময়ী’র হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করার পর পর গত বছর হিট ছবি ‘কুলের আচার’এ তাঁকে দেখেছেন দর্শকরা। এছাড়া জি বাংলার ‘ঘরে ঘরে জি বাংলা’ শো’টি সঞ্চালনা করার কথাও ছিল তাঁর। তবে শোনা যায়, শারীরিক অসুস্থতার কারণে পিছিয়ে আসেন অভিনেত্রী। এছাড়াও অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে আরও একটি সিনেমায় ইন্দ্রাণীর কাজ করার কথা রয়েছে।