• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

খাট ভাঙার পরেই সুখবর! বাবা হলেন ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের অভিনেতা

জি বাংলার (Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল ‘নিমফুলের মধু’ (Neem Phooler Madhu)। স্রোতের বিপরীতে হেঁটে সাংসারিক পাঁচালী এবং শাশুড়ি বৌমার ঝগড়াই হয়ে উঠেছে এই সিরিয়ালের অন্যতম মূল ইউএসপি। যা দেখে দর্শক বলছেন আসলে এই ভাবেই অনেক সংসারে ঘটে চলা রোজকার অশান্তির বাস্তব ছবি তুলে ধরেছে এই সিরিয়াল।

প্রসঙ্গত কিছুদিন আগেই এই ধারাবাহিকের নায়ক-নায়িকা সৃজন-পর্ণার (Srijan-Parna) খাট ভাঙার দৃশ্য দেখে দর্শক বলেছিলেন সিরিয়ালে এবার ছোট্ট বাবু আসবে। এরইমধ্যে দেখতে দেখতে সেই খবর সত্যি করে দত্তবাড়িতে এলো সুখবর। বাড়ির ছেলের ঘরে আগমন ঘটল ছোট্ট লক্ষ্মীর। তবে তা সৃজন-পর্ণার ঘরে নয় বরং সৃজনের জ্যাঠতুতো দাদা অয়ন দত্তের ঘরে।

   

Neem Phuler Madhu Srijan Parna breaks bed at night Krishna comes running

আসলে সিরিয়ালে সৃজনের এই দাদা অয়নের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা উজ্জ্বল মালাকার (Ujjal Malakar)। বাস্তব জীবনে বাবা হয়েছেন তিনি। সম্প্রতি এই সুখবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন খোদ অভিনেতার স্ত্রী শুভান্বিতা মালাকার। মেয়ে থেকে মা হওয়ার এই সফরে আবেগপ্রবণ হয়ে পড়েছেন অভিনেতার স্ত্রী।

জি বাংলা,Zee Bangla,নিমফুলের মধু,Neem Phooler Madhu,সৃজন,Srijan,পর্ণা,Parna,অয়ন,Ayan,উজ্জ্বল মালাকার,Ujjal Malakar,বাবা,Father

সেই কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেছেন তিনি। সেখানেই শুভান্বিতা জানান তার স্বামী অভিনয় জীবনের ব্যস্ত সময়ের মধ্যেও তাঁর প্রেগনেন্সির সময় তাকে সারাক্ষণ আগলে রেখেছিলেন। তবে এদিন বাড়িতে আসা  নিজের একরত্তি  মেয়ের প্রতি ঋণ স্বীকার করে নেওয়ার পাশাপাশি স্বামীকে ধন্যবাদ জানিয়ে শুভান্বিতা লিখেছেন ‘এই দীর্ঘ যাত্রা পথে তোমার অবদান অনস্বীকার্য। তবে মেয়ের মায়ের আদর যেন কম না হয় ব্যাস’।

জি বাংলা,Zee Bangla,নিমফুলের মধু,Neem Phooler Madhu,সৃজন,Srijan,পর্ণা,Parna,অয়ন,Ayan,উজ্জ্বল মালাকার,Ujjal Malakar,বাবা,Father

জানা যায় আজ থেকে ছয় বছর আগে ২০১৭ সালের ডিসেম্বরে শুভান্বিতা এবং উজ্জল এর শুভ পরিণয় সম্পন্ন হয়েছিল। সেই বিয়ের প্রায় ৬ বছরের মাথায় বাবা মা হয়েছেন তাঁরা। প্রসঙ্গত উজ্জ্বল বহুদিন ধরেই অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছেন।বেশিরভাগ ধারাবাহিকেই তাঁকে  খলনায়কের চরিত্র দেখা যায়।

জি বাংলা,Zee Bangla,নিমফুলের মধু,Neem Phooler Madhu,সৃজন,Srijan,পর্ণা,Parna,অয়ন,Ayan,উজ্জ্বল মালাকার,Ujjal Malakar,বাবা,Father

তবে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘অপরাজিতা অপু’তে খলনায়কের চরিত্রে অভিনয় করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। আর এবার নিম ফুলের মধুতে সৃজনের অহংকারী,লোভী দাদার চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। এই ধারাবাহিকে উজ্জ্বলের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত।