• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

জামাকাপড় ছেড়ে সর্বাঙ্গে লোহার আস্তরণ, ‘বাংলা উরফি’ খেতাব জুটল মনামীর!

টলিউড অভিনেত্রী (Tollywood Actress) মনামী ঘোষ (Monami Ghosh) মানেই বাংলার অন্যতম ফ্যাশন ক্যুইন। তাঁর নিত্যনতুন স্টাইল স্টেটমেন্ট দেখে মুগ্ধ হয়ে যান অনুরাগীরা। তবে সবাই যে শুধু প্রশংসা করেন তা নয়, সমালোচনা (Troll) করার জন্যও রীতিমতো মুখিয়ে থাকেন নেটিজেনদের একাংশ।

বরাবরই মনামীর চাবুক ফিগার দেখলেই বুকের বাঁ দিকটা চিন চিন করে ওঠে অনেকেরই। সোশ্যাল মিডিয়ায় টলিপাড়ার এই এভারগ্রিন অভিনেত্রীর ছবি শেয়ার হতেই তা ভাইরাল হয় ঝড়ের গতিতে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যায় নিত্যনতুন পোশাকে ধরা দিয়েছেন তিনি। আসলে পোশাক নিয়ে বরাবরই নিত্যনতুন এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। সেই ছবিই দেখা যায় অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

   

Monami Ghosh in Bikini Photo goes viral on internet

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড ফাংশনে অনুরাগীদের চমক দিতে মেটালিক পোশাক পরেছিলেন মনামী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে ধূসর মেটালিক করসেট টপ, আর কাচের মতো সিক্যুইন ধূসর বসানো স্কার্ট। আর সেইসাথে মানানসই মেক আপ। তবে সকলের চোখ আটকেছে মনামীর পরনে থাকা কারসেটের দিকে তাকিয়েই।

কারণ এদিন মনামীর পরনে থাকা করসেটটি  এমনই  ধাঁচের ছিল যে, অভিনেত্রীকে দেখেই মনে হচ্ছিল একেবারে কোনো সায়েন্স ফিকশন ছবি থেকে উঠে আসা চরিত্রও ভাবতে পারেন। এই সাজ দেখে অবাক তাঁর কোনো চরিত্র। মনামীর পরনে থাকা এমন  মেটালিকা পোশাক দেখে অনেকে আবার ট্রোল করে লিখেছেন ‘বাংলার উরফি জাভেদ’।

Monami Ghosh viral photo (1) এপ্রসঙ্গে প্রতিক্রিয়া জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সাথে। জবাবে মনামী সাফ জানিয়ে দিয়েছেন ‘কারও সঙ্গে তুলনা করাতে আমি বিশ্বাসী নই। আর তা ছাড়া শুধু তো পোশাক পরি না। আমি পারফর্ম করি। অভিনয় করি। আমার আরও অনেক রকম কাজ আছে জীবনে।’তবে এদিন মনামী জানান এই নতুন ধরনের পোশাক পরতে গিয়ে নাকি তাঁর হাতের কয়েক জায়গায় কেটে গিয়েছে।

Monami Ghosh viral photo (1)
সেইসাথে এদিন অভিনব মেটালিক পোশাক প্রসঙ্গে মনামী বলেছেন ‘আমি সারাক্ষণই ভাবতে থাকি আর কতটা নতুন ভাবে দর্শকের সামনে ধরা দেওয়া যায়। এই ধরনের পোশাক বিদেশে অনেক অভিনেতা–মডেলদের পরতে দেখা যায়। কিন্তু ভারতে হয়তো প্রথম বার এমন পোশাক পরল কেউ’। সেইসাথে এদিন অভিনেত্রী জানান এই ধরনের পোশাক তৈরি করা কঠিন হলেও পরা কতটা কঠিন নয়।