• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

রুপার পিতৃ পরিচয় জানতে পেরেই দীপাকে কাছে টেনে নেবে সূর্য! প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র ট্র্যাক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে (Television) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Serial) হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। যত সময় যাচ্ছে ততই বাড়ছে সিরিয়ালটির জনপ্রিয়তা। টিআরপি তালিকাতেও প্রথম তিনের মধ্যে নিজেদের স্থান ধরে রেখেছে সূর্য (Surjya)-দীপার (Deepa) সিরিয়াল। আর সোনা (Sona)-রূপার (Rupa) এন্ট্রি হওয়ার পর থেকে তো আকাশ ছুঁয়েছে ধারাবাহিকের সাফল্য। বহুবার বেঙ্গল টপারও হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকেই এবার আসতে চলেছে একটি ধামাকেদার মোড়। এতদিন পর কঠিন সত্যির মুখোমুখি হতে চলেছে সূর্য। সে জানতে পারবে, যে রূপাকে এতদিন অন্যের মেয়ে হিসেবে সে ভালোবেসে এসেছে, সেই রূপা আসলে তাঁর এবং দীপার সন্তান। হ্যাঁ, ঠিকই দেখছেন। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে রূপার আসল পরিচয় (Real identity) ফাঁস হবে সূর্যর সামনে।

   

Anurager Chhowa, Surjya and Rupa

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, সূর্য এবং দীপা বহু বছর ধরে একে অপরের থেকে আলাদা থাকে। তাঁদের ভুল বোঝাবুঝির জন্য সোনা-রূপাও নিজেদের আসল পরিচয় জানে না। পাশাপাশি সূর্য-দীপাও জানে না, সোনা এবং রূপা দু’জনেই আসলে তাঁদের সন্তান। কিন্তু এবার সূর্যর কাছে ফাঁস হয়ে গেল রূপার জন্মপরিচয়।

ধারাবাহিকের আজকের এপিসোডের শেষে ‘মহা সোমবার’ পর্বের ঝলক দেখানো হবে। সেখানে দেখা যাবে রূপা দীপাকে বলছে, তাঁর নিজের মা’কে ‘ফুল মা’ বলে ডাকতে আর ভালোলাগছে না। একথা শুনে দীপা মেয়েকে আশ্বস্ত করে বলে, সবকিছু খুব শিগগির আবার আগের মতো হয়ে যাবে।

Anurager Chhowa, Surjya and Rupa, Rupa's real identity

ওদিকে আবার স্কুলে গিয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়বে রূপা। তখন সেখানে উপস্থিত ছিল সূর্যও। রূপার শরীর খারাপ দেখে সে বলে তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হবে। একথা শুনে রূপার স্কুলের শিক্ষিকারা রূপার মা দীপা সেনগুপ্তকে ফোন করে খবর দেওয়ার কথা বলেন। আর দীপার নাম শুনেই চমকে ওঠে সূর্য।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)


শিক্ষিকাদের হাতে থাকা ডায়েরি নিয়ে সে দেখে রূপার মায়ের নামের জায়গায় লেখা দীপার এবং বাবার নামের জায়গায় তাঁর নাম লেখা। শুধু তাই নয়, জন্মতারিখ লেখা ১৭ নভেম্বর। অর্থাৎ সোনার জন্মদিনের দিনই যে রূপাও জন্মগ্রহণ করেছে সেকথাও জেনে যাবে সূর্য। সমস্ত তথ্য দেখার পর সূর্য বলে, ‘রূপাই তাহলে দীপার সেই মেয়ে!’ এবার দেখা যাক, রূপার আসল পরিচয় জানতে পারার পর সূর্য কী সিদ্ধান্ত নেয়।