• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অবশেষে সূর্যকে সোনার জন্মপরিচয় জানাল দীপা, মোড় ঘোরানো পর্ব আসছে ‘অনুরাগের ছোঁয়া’তে

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত নম্বর ওয়ান ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রথম থেকেই সূর্য-দীপার কাহিনী দর্শকদের প্রচণ্ড পছন্দের। ‘সুদীপা’র মধ্যেকার ভালোবাসা, মান-অভিমান সব কিছু দেখতেই তাঁদের প্রচণ্ড ভালোলাগে। ‘অনুরাগের ছোঁয়া’র জনপ্রিয়তা বাড়াতে নির্মাতারাও সিরিয়ালে নিয়ে আসছেন একের পর এক টুইস্ট। শীঘ্রই যেমন মূল ট্র্যাকে ফিরতে চলেছে ধারাবাহিকের গল্প।

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, বহু বছর ধরে একে অপরের থেকে আলাদা থাকছে সূর্য-দীপা। তাঁদের মধ্যেকার ভুল বোঝাবুঝি মেটার কোনও নামই নিচ্ছে না। বা বলা ভালো, মিশকা সূর্য-দীপার মধ্যেকার দূরত্ব ঘুচতে দিচ্ছে না। কিছু না কিছু ষড়যন্ত্র করে দু’জনের মধ্যেকার ভুল বোঝাবুঝি আরও বাড়িয়ে দিচ্ছে সে। তবে এবার সিরিয়ালে আসতে চলেছে একটি ধামাকেদার টুইস্ট।

   

Anurager Chhowa, Surjya Deepa

শীঘ্রই ধারাবাহিকে ফাঁস হতে চলেছে সোনা (Sona)-রূপার (Rupa) আসল পরিচয়। হ্যাঁ, ঠিকই দেখছেন। এবার সত্যের মুখোমুখি হবে সূর্য-দীপা। সেই সঙ্গেই পর্দা ফাঁস হবে মিশকারও। টিভিতে টেলিকাস্ট হওয়ার আগেই ধারাবাহিকের সেই অংশের ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ইতিমধ্যেই ‘অনুরাগের ছোঁয়া’য় দেখানো হয়েছে, সোনাকে সুস্থ করতে দীপার কাছে রেখে গিয়েছে সূর্য। এরপর দীপা , সোনা এবং রূপাকে নিয়ে একটি রেস্তোরাঁয় খেতে যাবে লাবণ্য। সেখানে উপস্থিত হয় মিশকাও। লুকিয়ে লুকিয়ে দীপা-লাবণ্যদের সমস্ত কথা শুনতে থাকে সে।

Anurager Chhowa, Anurager Chhowa latest twist, Sona Rupa date of birth

এসবের মাঝেই রূপা সোনাকে জিজ্ঞেস করে, তোমার জন্মদিন কবে? জবাবে সোনা জানান, তাঁর জন্মদিন ১৭ নভেম্বর। একথা শুনে চমকে উঠে রূপা বলে, ‘ওটা তো আমারও জন্মদিন। তাহলে কি আমরা যমজ?’ নাতনির মুখ থেকে একথা শোনামাত্রই বিষম খায় লাবণ্য। সঙ্গে সঙ্গে সন্দেহের চোখে শাশুড়ির দিকে তাকায় দীপা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)


অপরদিকে আবার সোনা-রূপার কথা শোনার পর মিশকা সূর্যর কেবিনে গিয়ে সোনার DNA পরীক্ষার ফাইল খুঁজতে যায়। আর সেই মুহূর্তে সেখানে হাজির হয় সূর্য। মিশকাকে হাতেনাতে ধরে ফেলে সে। জিজ্ঞেস করে, তাঁর হাতে থাকা ফাইলে এমন কি জরুরি তথ্য আছে যে সে এত চিন্তা করছে? এরপর মিশকার কাছ থেকে সেই ফাইল দেখতে চায় সূর্য। এবার দেখা যাক, কোনদিন মোড় নেয় ধারাবাহিকের গল্প।