• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বাড়ি চলো দীপা, অবশেষে দীপাকে ‘স্ত্রী’র মর্যাদায় বাড়ি ফেরাবে সূর্য, প্রকাশ্যে ধামাকা প্রোমো

এই মুহূর্তে বাংলার সেরা সিরিয়াল একটাই তা হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এখন এই সিরিয়ালের প্রতিটা পর্বেই থাকছে টানটান উত্তেজনা। তাই একটাও পর্ব মিস করেন না দর্শকরা। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যায় এই ধারাবাহিকের নায়ক নায়িকা সূর্য-দীপাকে (Surjo-Deepa) ঘিরে দর্শকদের পাগলামির শেষ নেই।

টিভির পর্দায় এই মিষ্টি জুটির রোম্যান্স দেখতে বসলে চোখের পলক পড়ে না দর্শকদের। তাই প্রিয় ‘সুদীপা’ জুটিকে সারাক্ষণ চোখে হারাচ্ছেন দর্শক। প্রসঙ্গত এই সিরিয়ালের হাত ধরেই সূর্য-দীপার চরিত্রে দর্শক উপহার পেয়েছেন দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষের  নতুন জুটি। টিভির পর্দায় এই মিষ্টি জুটির দুর্দান্ত রসায়ন দেখলেই চোখ জুড়িয়ে যায় দর্শকদের।

   

Anurager Chhowa Deepa Mishka DNA test Challenge

তাই দর্শকরা যেমন দুহাত ভরে ভালোবাসা দিচ্ছেন এই সিরিয়ালের কলাকুশলীদের তেমনি দর্শকদের মনোরঞ্জন করতে কোথাও কোনো খামতি রাখছেন না এই সিরিয়ালের নির্মাতারাও। আর তাই দর্শকদের ভালোবাসাতেই প্রত্যেক সপ্তাহেই বেঙ্গল টপারের শিরোপা জিতে এককথায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছে এই সিরিয়াল।

এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন সদ্য দার্জিলিং থেকে ছুটি কাটিয়ে ফেরার পরেই মেয়ে সোনাকে নিয়ে আমেরিকা চলে যাচ্ছিল সূর্য। কিন্তু ফুলমার সাথে সোনা এতটাই জড়িয়ে পড়েছে যে তার থেকে দূরে যাওয়ার কথা ভেবেই হঠাৎ করে প্রচন্ড অসুস্থ হয়ে পড়ে সোনা। এমনকি হাসপাতালে পর্যন্ত ভর্তি করা হয় তাকে।

Anurager Chhowa Surjo Deepa upcoming track

তবে শেষমেশ দীপার হাতের স্পর্শে একটু একটু করে সেরে ওঠে সোনা। এসেওবের মধ্যেই জানা যাচ্ছে সিরিয়ালের আগামী পর্বে দর্শকদের জন্য অপেক্ষা করছে বিরাট চমক। এবার মেয়ের মুখের দিকে তাকিয়ে সমস্ত ভুল বোঝসবুঝি দূরে সরিয়ে দীপাকে সেনগুপ্ত বাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে আসবে সূর্য।

কিন্তু দীপা তাঁকে সাফ জানিয়ে দেবে সে এইভাবে ওই বাড়িতে ফিরতে পারবে না। কারণ হিসাবে দীপা জানায় এখন তাঁদের মধ্যে আর আগের মতো সম্পর্ক নেই ,তাই এখন ওই বাড়িতে তার যাওয়ার কোনো অধিকার নেইকিন্তু সূর্য জানায় ডাক্তার বলেছে সোনা মন ভালো করতে তাকে এখন ফুলমার কাছেই রাখতে হবে।

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

তখন দীপা সূর্যকে বলবে সোনা সে ওই বাড়ি যেতে পারবে না তাই একজন মা হয়ে সে ভিক্ষা চাইছে সোনা কে তাঁর কাছে নিয়ে আসতে। এরপর দেখা যাযে রাস্তায় বেরিয়ে ধাক্কা লেগে সূর্যের হাতে থাকা আবিরের রঙে লাল হয়ে যাবে দীপা। তবে সোনা রুপা দুজনেই এখন থেকে একসাথে তাদের মায়ের কাছে থাকায় বেজায় খুশি দর্শক। শুদু তাই নয় সকলেই মনে করছেন মেয়ে সোনার টানে এবার থেকে সূর্যও এসে থাকবে দীপার কাছে। আর এইভাবেই ধীরে ধীরে মিল হবে তাদের।