• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বিয়ে মিটতেই বিচ্ছেদের পথে মৌ-ডোডো! টিভির আগেই প্রকাশ্যে ‘মেয়েবেলা’র আগাম পর্ব

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে (Television) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Serial) হল ‘মেয়েবেলা’ (Meyebela)। স্টার জলসার (Star Jalsha) পর্দায় এই সিরিয়ালের সম্প্রচার শুরু হয়েছে খুব বেশিদিন হয়নি। কিন্তু অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে স্থান করে নিয়েছে মৌ-ডোডো-বীথিরা। ভিন্নস্বাদের, ভিন্ন ধারার এই ধারাবাহিক শুরু হয়েছে মেয়েদের জীবনের কাহিনী নিয়ে। স্বাভাবিকভাবেই তাই পরকীয়া-কূটকচালির ভিড়ে আলাদা করে নজর কেড়েছে ‘মেয়েবেলা’।

স্টার জলসার এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন, সিরিয়ালে এখন বিয়ের ট্র্যাক চলছে। সদ্য সাত পাকে বাঁধা পড়েছে মৌ (Mou) এবং ডোডো (Dodo)। যদিও ভালোবেসে নয়, বরং শর্ত সাপেক্ষে হয়েছে তাঁদের বিয়ে। ডোডো তাঁর দীর্ঘদিনের প্রেমিকা চাঁদনিকে ভালোবাসে, তাঁকেই বিয়ে করতে চাইত। কিন্তু একপ্রকার বাধ্য হয়ে মৌয়ের সিঁথি রাঙাতে হয় তাঁকে।

   

Mou Dodo marriage, Dodo leaves Mou, Meyebela

ডোডো এবং মৌয়ের বিয়েতে বাড়ির বেশিরভাগ সদস্য খুশি হলেও একেবারেই আনন্দিত নয় ডোডোর মা বীথি। নতুন বৌমাকে একেবারেই পছন্দ নয় তাঁর। মৌয়ের মায়ের সঙ্গে তাঁর অতীতের তিক্ত অভিজ্ঞতার কারণে মৌকেও দেখতে পারে না সে। ফলে শ্বশুরবাড়িতে এসে স্বামী কিংবা শাশুড়ি কারোর ভালোবাসাই পাচ্ছে না মৌ।

উল্টে বিয়ে হতে না হতেই ডোডোকে ভুল বুঝে বসে মৌ। আসলে বিয়ের দিন চাঁদনিকে বাড়ি ছাড়তে চলে গিয়েছিল ডোডো। কিন্তু মাঝপথে চাঁদনি অসুস্থ হয়ে পড়ায় মণ্ডপে আসতে দেরি হয়ে যায় তাঁর। সেই জন্য প্রত্যেকের কাছে কথা শুনতে হয়েছিল মৌকে। যে কারণে নিজের স্বামীকেই ভুল বুঝে বসে সে।

Mou and Dodo, Meyebela

এরপর ডোডোকে এই বিষয়ে মৌ জিজ্ঞেস করলে সে সাফ জানায়, সেদিন চাঁদনির জায়গায় মৌ থাকলেও সে একই কাজ করত। এমনকি ভবিষ্যতে কোনও অচেনা ব্যক্তিও যদি সেভাবে অজ্ঞান হয়ে যায় তাহলে সে ফের তাঁর চিকিৎসা করেই বাড়ি ফিরবে। আর সেই জন্য যদি কিছু মানুষকে তাঁর জন্য অপেক্ষা করতে হয়, তাহলে তাঁর কিছু করার থাকবে না।

এরপরই ডোডো স্পষ্টভাবে মৌকে জানায়, তাঁদের সম্পর্ক যত কম দিনেরই হোক না কেন, ভবিষ্যতে তাঁকে দোষারোপ করার আগে একবার যেন সে তাঁকে প্রশ্ন করে। পাশাপাশি এও বলে, মৌয়ের মেসোমশাইয়ের টাকা শীঘ্রই ফিরিয়ে দেবে সে। কিন্তু তার আগে মৌ যদি এই সম্পর্ক ছেড়ে বেরিয়ে যেতে চায় তাহলে সে জোর করে আটকে রাখবে না।

ডোডোর এই স্পষ্টবাদী ব্যক্তিত্ব দেখে দর্শকরা মুগ্ধ হয়ে গিয়েছেন। পাশাপাশি এও বলেছেন, ডোডো কিচ্ছু ভুল করেনি। চাঁদনির অসুস্থতায় তাঁর পাশে দাঁড়িয়ে সে একেবারে সঠিক সিদ্ধান্ত নিয়েছে। সেই সঙ্গেই মৌয়ের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে প্রমাণ দিয়েছে নিজের বিচক্ষণতার।