• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বসন্তের রঙে জোড়া লাগলো ভাঙা প্রেম! সোনা-রুপার জন্যই আবারও কাছাকাছি সূর্য-দীপা

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে এই মুহূর্তে রাজ করছে একটাই সিরিয়াল তা হল স্টার জলসার (Star Jalsha) বেঙ্গল টপার বাংলা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যায় এই ধারাবাহিকের নায়ক নায়িকা সূর্য-দীপাকে (Surjo-Deepa) ঘিরে দর্শকদের পাগলামির শেষ নেই। এক কথায়প্রিয় ‘সুদীপা’ জুটিকে চোখে হারায় দর্শক।

এই সিরিয়ালের হাত ধরেই সূর্য-দীপার চরিত্রে দর্শক উপহার পেয়েছেন দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষের  নতুন জুটি। টিভির পর্দায় এই মিষ্টি জুটির দুর্দান্ত রসায়ন দেখলেই চোখ জুড়িয়ে যায় দর্শকদের। দর্শকরা ভালোবেসে এই জুটির নাম দিয়েছেন ‘সুদিপা’ (Sudeepa)। সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন এই মুহূর্তে ধারাবাহিকের প্রতিটি পর্বে চলছে টানটান উত্তেজনা।
Anurager Chhowa Upcoming track Surjo Deepa Mishka
দর্শকদের মনোরঞ্জন করতে কোথাও কোনো খামতি রাখছেন না এই সিরিয়ালের নির্মাতারা। তাই দর্শকরাও ভালোবাসা দিচ্ছেন দু’হাত ভরে। আর এইভাবেই  দর্শকদের ভালোবাসাতেই প্রত্যেক সপ্তাহেই বেঙ্গল টপারের শিরোপা জিতে এককথায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছে এই সিরিয়াল।

সদ্য দেখা গিয়েছে সোনার মন ভালো করতে দার্জিলিংয়ে ছুটি কাটাতে গিয়েছিল গোটা সেনগুপ্ত পরিবার।ওদিকে দীপাও লটারি জিতে রুপাকে নিয়ে পৌঁছেছিল দার্জিলিং। সেখানে সোনার কিডন্যাপ হওয়া থেকে দীপার জেলে যাওয়া ঘটে গিয়েছে এমনই একাধিক ঘটনা। সোনার শরীর আর মনের কথা ভেবে ইতিমধ্যেই দার্জিলিং ছেড়ে কলকাতায় ফিরে এসেছে সবাই।

   

স্টার জলসা,Star Jalsha,বাংলা সিরিয়াল,Bengali Serial,সূর্য,Surjo,দীপা,Deepa,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সোনা,Sona,রূপা,Rupa,হোলি স্পেশাল,Holi Special,আসন্ন ট্র্যাক,Upcoming Track

কিন্তু বাড়ি এসেই বাড়াবাড়ি রকমের জেদ করে সূর্য সোনাকে নিয়ে সুদূর আমেরিকা যাওয়ার জন্য রওনা দিয়েছিল। কিন্তু যাওয়ার পথেই আবারও ফুল মা,ফুল মা করতে ট্রমাটাইসড হয়ে অসুস্থ হয়ে পড়ে সোনা। আগামীপর্বে দেখা যাবে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সোনা। তাঁকে দেখতে ছুতে আসবে দীপা। এরপর সোনা একটু সুষ্ঠ হতেই খাবার নিতে বাড়ি আসে দীপা।

স্টার জলসা,Star Jalsha,বাংলা সিরিয়াল,Bengali Serial,সূর্য,Surjo,দীপা,Deepa,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সোনা,Sona,রূপা,Rupa,হোলি স্পেশাল,Holi Special,আসন্ন ট্র্যাক,Upcoming Track

তখন ফুলমাকে দেখতে না পেয়ে আবার অসুস্থ হয়ে পড়বে সোনা। তখন মা বাবার কথা মেনে নিয়ে সূর্য নিজে যাবে দীপাকে সেনগুপ্ত বাড়িতে ফিরিয়ে আনতে। কিন্তু দীপা তাকে ববে সে এইভাবে বাড়ি ফিরতে পারবে না। তাই দীপা সূর্যকে বলে সোনাকে তাঁর বাড়িতে নিয়ে আসতে। এরপরেই সূর্য ব্যাগপত্র গুছিয়ে সোনাকে নিয়ে দীপার বাড়িতে চলে আসে। তখনই আসার পথে রাস্তায় ধাক্কা লেগে দোল খেলাও হয়ে যায়। জানা যাচ্ছে এখন থেকে বেশ কিছুদিন সোনা দীপার বাড়িতেই থাকবে। এখন দেখার অবশেষে সূর্য দীপার মিল হয় কিভাবে।