• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

রূপে খড়িকেও টেক্কা, খোলা চুলে বনির ছবি দেখেই সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

শুরু থেকেই স্টার জলসার (Star Jalsha) প্রথমসারির সিরিয়ালগুলির তালিকায় প্রথমেই রয়েছে ‘গাঁটছড়া’ (Gantchora)। একসময় টিআরপিতে ভালো স্কোর করার সুবাদে জিতেছে বেঙ্গল টপারের সেরার শিরোপা। তবে বেশ কিছুদিন হল ভালোই নম্বর কমেছে এই সিরিয়ালের। তাই দর্শক টানতে সদ্য সিরিয়ালে এসেছে নতুন মোড়। এমনিতে এই ধারাবাহিকের মূল নায়ক-নায়িকা ঋদ্ধি-খড়ি (Ridhi-Khori)।

দর্শকরা এককথায় চোখে হারান তাঁদের এই প্রিয় জুটিকে। তাই ভালোবেসে অনুরাগীরা তাঁদের ‘খড়িদ্ধি’ (Khoridhi) বলে থাকেন। তবে ঋদ্ধি-খড়ি ছাড়াও এই সিরিয়ালের দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে আরও একাধিক চরিত্র। যার মধ্যে অন্যতম খড়ির ছোট বোন বনি (Boni)। ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করছেন সুন্দরী অভিনেত্রী অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)। তাঁর সাথে ঋদ্ধির ছোট ভাই কুনালের (Kunal) জুটি খুব পছন্দ দর্শকদের।

Gantchora khori pregnant

   

প্রসঙ্গত এই সিরিয়ালটি যারা নিয়মিত দেখছেন তাঁরা জানেন প্লট অনুযায়ী বেশ কিছুদিন ধারাবাহিকে দেখা যায়নি খড়ি চরিত্রটিকে। সিংহরায়দের সবচেয়ে বড় শত্রু দেবাংশু সিংহরায়ের ষড়যন্ত্রে নিজের স্মৃতি হারিয়েছে খড়ি। কিন্তু এতদিন  সবাই জানত দেবীপুরের জঙ্গলে অষ্টধাতুর মূর্তি খুঁজতে গিয়েই মৃত্যু হয়েছে খড়ির।

Gatchora Boni Actress Anushka Goswami Reallife Photos look Beautiful

তাই সেইসময় মেজদি খড়ির অপরাধীদের ধরতে দিন রাত এক করে পরিশ্রম করে বড় পুলিশ অফিসার হয়ে বনি। বয়েজ কত চুল ঢিলে ঢালা শার্ট পরে থাকা বাউন্ডুলে বনি এখন অতীত। পুরনো খোলস পাল্টে বন্দুক হাতে পুলিশের চাকরি সামলানোর পাশাপাশি বাড়িতে সালোয়ার কামিজ পরে একেবারে অন্যরকম লাগে বনিকে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,গাঁটছড়া,Gantchora),ঋদ্ধি,Ridhi,খড়ি,Khori,বনি,Boni,অনুষ্কা গোস্বামী,Anushka Goswami,নতুন লুক,New Look

এরইমধ্যে সদ্য ধারাবাহিকে দেখা গিয়েছে বনির মা কুনালের মা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে দোল খেলার পরের দিনেই যখন কুনালের সাথে অন্য কারও বিয়ে হবে সেই দিনেই নিজের মেয়ে বনিকে তিনিও অন্য কোনো  বড়লোক পাত্রের সাথে বিয়ে দেবেন। আর সদ্য দেখা গিয়েছে মায়ের আবদার রাখতে ইতিমধ্যেই বেশ কয়েকজন পাত্রের সামনে সেজেগুজে বসেছে বনি।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,গাঁটছড়া,Gantchora),ঋদ্ধি,Ridhi,খড়ি,Khori,বনি,Boni,অনুষ্কা গোস্বামী,Anushka Goswami,নতুন লুক,New Look

পরনে শাড়ি, কপালে টিপ, হাতে চুরি, গলায় হার আর লম্বা চুলে বনিকে দেখতে কোনো অপ্সরা থেকে কোনো অংশে কম লাগছিল না। গাঁটছড়ায় এই প্রথম বনিকে এতো সুন্দর একটা লুক দেওয়ায় বেজায় খুশি হয়েছেন তাঁর অনুরাগীরা। সকলেই বলছেন বনির সাজে অনুষ্কার এই নতুন লুক দেখে সত্যিই চোখ ফেরানো দায়।