• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মিশকার মুখোশ ছিঁড়ে সূর্য-দীপাকে এক করল সোনা, প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র আগাম ট্র্যাক

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) রাজ করছে একটাই সিরিয়াল তা হল ‘অনুরাগের ছোঁয়া’(Anurager Chhowa)। এখন দর্শকদের নিত্যনতুন চমক দিতে ধারাবাহিকের প্রতিটা পর্ব ঘিরে রয়েছে হাইভোল্টেজ ড্রামা। তাই এখন টিভির পর্দায় এই ধারাবাহিকের একটাও পর্ব মিস করেন না কেউ। ধারাবাহিকের নায়ক নায়িকা সূর্য-দীপাকে (Surjo Deepa) তো এক কথায় চোখে হারায় দর্শক।

ধারাবাহিকে সূর্যের চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) অন্যদিকে দীপা চরিত্রে রয়েছেন টেলি অভিনেত্রী  স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। টিভির পর্দায় এই মিষ্টি জুটির দুর্দান্ত রসায়ন দেখলেই চোখ জুড়িয়ে যায় দর্শকদের। দর্শকরা ভালোবেসে এই জুটির নাম দিয়েছেন ‘সুদিপা’।

   

Anurager Chhowa Deepa Mishka DNA test Challenge

দর্শকদের ভালোবাসায় প্রত্যেক সপ্তাহেই বেঙ্গল টপারের শিরোপা জিতে এককথায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছে এই সিরিয়াল। এই মুহূর্তে ধারাবাহিকের প্রতিটি পর্বে চলছে টানটান উত্তেজনা। এখন সূর্য-দীপা সোনা রুপা সহ সেনগুপ্ত বাড়ির প্রত্যেক সদস্য গিয়েছে দার্জিলিংয়ে ছুটি কাটাতে। দেখতে দেখতে এবার শেষের মুখে সেই ছুটির মেয়াদ।

আজকের পর্বেই দর্শন দেখবে নকল ফুলমাকে হাতেনাতে ধরে ফেলবে, সূর্য দীপা। তারপরেই গুন্ডাদের থেকে সোনাকে উদ্ধার করবে তারা। কিন্তু সুযোগ বুঝে মিশকা মেন সুইচ ফেলে অন্ধকার করে দিয়ে গুন্ডাদের সেখান থেকে নিয়ে পালিয়ে আসে। এরপর এ দিনের পর্বেই দর্শক দেখতে পাবেন অবশেষে নিজের ভুল বুঝতে পেরে দীপার কাছে ক্ষমা চাইবে সূর্য।

Anurager Chhowa Deepa Mishka DNA test Challenge

তবে সেটা আগের ঘটনাগুলোর জন্য নয়। দীপা কে বিনা দোষে জেলে ঢোকানোর জন্য এবং তাকে যা খুশি তাই বলে অপমান করার জন্য ক্ষমা চাইবে সূর্য। এরপর দেখা যাবে দুই মেয়ে সোনা রুপা কে নিয়ে সূর্যদীপা একসাথে গাড়িতে করেই কলকাতার ফিরবে।মেয়ে সোনা একটা ট্রমার মধ্যে রয়েছে। তার এখন ফুলমা আর বাবা দুজনকেই চাই। তাই এই সুযোগটা কাজে লাগিয়ে সূর্য দীপাকে বুদ্ধি করে একসাথে নিয়ে আসে সূর্যের মা লাবণ্য সেনগুপ্ত।

স্টার জলসা,Star Jalsha,বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,আসন্ন ট্র্যাক,Upcoming Track,সোনা,Sona,রুপা,Rupa,মিশকা,Mishka

এরপরে আগাম পর্বের ঝলকে দেখা গিয়েছে, বাড়ি এসে সোনা মিশকার সামনেই তার বাবার সাথে বলছে এই পচা আন্টিটাই তাকে অন্য কোথাও পাঠিয়ে দেবে বলছিলো। আর সেটা নাকি সোনা দরজার ফুটো দিয়েই নিজেই দেখেছে। এরপর দেখা যাবে রঙ মেখে এসে রুপা তার মা দীপাকে জানাবে হিংসুকুটি আমেরিকা যায়নি সে এখন হাসপাতালে।