• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

পরকীয়া নয়, রাধিকা পোখরাজকে এক করবে ডঃ গুহ, ‘এক্কা দোক্কা’র নতুন প্রোমো মন জিতল দর্শকদের

এই মুহূর্তে বাংলা সিরিয়ালপ্রেমী (Bengali Serial) দর্শকদের মুখে মুখে ঘুরছে একটাই নাম তা হল স্টার জলসার (Star Jalsha) এক্কা দোক্কা (Ekka Dokka)। লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা এই সিরিয়ালে নায়িকা রাধিকার (Radhika) চরিত্রে অভিনেত্রী সোনামণি সাহা এবং তাঁর বিপরীতে নায়ক পোখরাজের (Pokhraj) চরিত্রে শুরু থেকেই অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা সপ্তার্ষি মৌলিক।

 কিছুদিন আগেই এই ধারাবাহিকে ডক্টর অনির্বাণ গুহর (Anirban Guha) চরিত্রে এন্ট্রি হয়েছে ‘মোহর’ (Mohor) খ্যাত জনপ্রিয় অভিনেতা প্রতীক সেনের (Pratik Sener)। এই সিরিয়ালে তাঁর আগমনের পর থেকেই কার্যত শোরগোল পড়ে গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়ায়। একদিকে মোহর শেষ হওয়ার পর প্রতীক সেন এবং সোনামণি সাহাকে একসাথে দেখে যেমন খুশি হয়েছেন সোনাটিক জুটির ভক্তরা।

   

বাংলা সিরিয়ালপ্রেমী,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,এক্কা দোক্কা,Ekka Dokka,লীনা গাঙ্গুলী,Leena Ganguly,রাধিকা,Radhika,পোখরাজ,Pokhraj,ডাক্তার গুহ,Doctor Guha,দর্শক,Audience,প্রশংসা,Praise

অন্যদিকে তেমনি নতুন নায়কের এন্ট্রি হওয়ায় প্রিয় নায়ক পোখরাজকে কম গুরুত্ব দিতে শুরু করায় রীতিমতো ক্ষোভ উগরে দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদে নেমেছিলেন পোখরাজ ভক্তরা। এমনিতেই এখনকার বাংলা সিরিয়ালের নতুন ট্রেন্ড ধারাবাহিকের মাঝপথেই নায়ককে খলনায়ক বানিয়ে নতুন নায়ক নিয়ে আসা।

তাই সেই আশঙ্কাতেই সিঁদুরে মেঘ দেখছিলেন ‘এক্কা দোক্কা’ সিরিয়ালের পোখরাজ ভক্তরা। তাছাড়া ভুল বোঝাবুঝির কারণে রাধিকা পোখরাজের ডিভোর্স হয়ে যাওয়ায় বহুদিন ধরেই দর্শকরা  অপেক্ষা করছিলেন তাদের প্রিয় জুটি ‘রাধিরাজ’ অর্থাৎ পোখরাজ রাধিকার জুটিকে ফিরে পেতে।

বাংলা সিরিয়ালপ্রেমী,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,এক্কা দোক্কা,Ekka Dokka,লীনা গাঙ্গুলী,Leena Ganguly,রাধিকা,Radhika,পোখরাজ,Pokhraj,ডাক্তার গুহ,Doctor Guha,দর্শক,Audience,প্রশংসা,Praise

আবার ভিন্ন মত পোষণ করে অনেকের দাবি পোখরাজ যখন রাধিকাকে ডিভোর্স দিয়েই দিয়েছে তখন সে নিজের জীবনটা নতুন করে শুরু করুক তাই রাধিকার জীবনে এখন যেমন ডক্টর গুহ এন্ট্রি নিয়েছেন পোখরাজের জীবনেও নতুন নায়িকা আসুক। কিন্তু না তেমনটা হচ্ছে না। বিয়ে এমন একটা বন্ধন যা শুধু মাত্র কাগজে দুটো সই করে মুছে ফেলা যায় না।

এই সিরিয়ালের লেখিকা এবার সেকথাই বোঝাতে চাইছেন দর্শকদের। তাই এবার ডক্টর গুহর হাত ধরেই মিল হতে চলেছে পর্দার রাধিরাজ জুটির। একথা ঠিক এই কদিনে ডক্টর গুহ রাধিকাকে এক তরফ ভালোবেসে ফেলেছে। কিন্তু তিনি পোখরাজকে কথা দিয়েছে সে নিজের দায়িত্বে এবার তাঁর সাথে রাধিকার মিল করাবে।

আজকের পর্ব দেখলেই এবিষয়ে পুরোপুরি নিশ্চিত হতে পারবেন দর্শক। তবে এক্কা দোক্কা সিরিয়ালের এই আসন্ন ট্র্যাক নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ডক্টর গুহার এমন ব্যক্তিত্ব দেখে সবাই বলছেন ‘এই কারণের বাকিদের থেকে একেবারে আলাদা এক্কা দোক্কা’।