• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ আসতেই শেষ হচ্ছে জনপ্রিয় সিরিয়াল! রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

দেখতে দেখতে বেশ কয়েকমাস হয়ে গেল স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এর (Komola O Sreeman Prithviraj) অ্যানিমেটেড টিজার সামনে এসেছে। দীর্ঘ অপেক্ষার পর সামনে আসে ধারাবাহিকের প্রোমো। স্বদেশী আন্দোলনের প্রেক্ষাপটে বোনা এই দস্য়ি প্রেমের গল্পের প্রথম ঝলক বেশ ভালোলেগেছিল দর্শকদের। কিন্তু তা সত্ত্বেও কিছুতেই স্লট পাচ্ছিল এই না সিরিয়াল। অবশেষে দর্শকদের অপেক্ষার অবসান করে ঘোষণা করা হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ শুরুর দিনক্ষণ (Slot)।

এমনিতেই বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক নতুন সিরিয়াল (Serial) শুরু হচ্ছে। ফলে স্বাভাবিকভাবেই ইতি পড়ছে পুরনো জনপ্রিয় সিরিয়ালগুলির যাত্রায়। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’কে স্থান করে দিতে যেমন শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার একটি জনপ্রিয় সিরিয়াল! বছর ঘুরতে না ঘুরতেই কোন ধারাবাহিকের কপাল পুড়ল জানেন?

   

Komola O Sreeman Prithviraj, Komola O Sreeman Prithviraj slot

শুক্রবার স্টার জলসার তরফ থেকে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এর একটি প্রোমো শেয়ার করে জানানো হয়েছে, আগামী ১৩ মার্চ থেকে শুরু হবে এই ধারাবাহিক। সন্ধ্যে ৬:৩০টার স্লটে দেখানো হবে এই সিরিয়াল। অর্থাৎ জলসার আসন্ন এই মেগা জায়গা নিচ্ছে ‘আলতা ফড়িং’য়ের (Aalta Phoring)। মুখোমুখি হবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’র।

Aalta Phoring, Aalta Phoring ending

তবে চ্যানেল কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে খুশি নন দর্শকদের একাংশ। অনেকেই চাইছিলেন সন্ধ্যা ৬:৩০টার স্লটে সব্যসাচী চৌধুরীর নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’এর সম্প্রচার শুরু হোক। কেউ কেউ আবার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’কে ‘খেলনা বাড়ি’র মতো শক্তিশালী প্রতিপক্ষের বিপরীতে দেওয়াতেও বেশ নারাজ হয়েছেন। প্রশ্ন উঠছে, কূটকচালি-পরকীয়ার ভিড়ে কি আদৌ টিকে থাকতে পারবে এই সিরিয়াল? নাকি পরিণতি হবে ‘লালকুঠি’র মতো!

দর্শকদের একাংশ খানিক অখুশি হলেও, অনেকেই কিন্তু সন্ধ্যা ৬:৩০টার স্লটে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ দেওয়ায় আনন্দিতও হয়েছেন। তরুণ মজুমদার পরিচালিত ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিনেমা এখনও দর্শকদের মনে গেঁথে রয়েছে। তাই স্বাভাবিকভাবেই ফের একবার সেই কাহিনী পর্দায় দেখার জন্যে মুখিয়ে রয়েছেন তাঁরা।

অপরদিকে আবার নতুন ধারাবাহিককে স্থান করে দিতে কপাল পুড়েছে ‘আলতা ফড়িং’য়ের। এখনও অবধি জলসার তরফ থেকে এই ধারাবাহিকের পরিবর্তিত সম্প্রচারের সময় ঘোষণা করা হয়নি। তাই দর্শকদের অনুমান, হয়তো আগামী ১২ মার্চেই শেষ হবে ফড়িংয়ের পথচলা।