• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মেয়েটাই নেই! মায়ের কোল খালি করে তারাদের দেশে পল্লবী, কেক কাটার ভিডিও দেখে চোখ ভিজল সকলের

গত বছরের মে মাসে এক অভিশপ্ত রবি বাসরীয় ছুটির দিনেই মায়ের কোল খালি করেই না ফেরার দেশে চলে গিয়েছেন ‘আমি সিরাজের বেগম’ (Ami Sirajer Begum) খ্যাত জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে (Pallabi Dey)। তাঁরঅকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল গোটা ইন্ডাস্ট্রিতে। সুশান্ত সিং রাজপুতের পর পল্লবীর মৃত্যুর পর সবাই আবার কথা বলতে শুরু করেছিল ‘অবসাদ’, কিংবা ‘মানসিক স্বাস্থ্যের’ মতো শব্দ নিয়ে।

কিন্তু সময়ের নিয়মে জীবনের চাকা তো আর থেমে থাকে না। তাই পল্লবীর মৃত্যুর পরেও তার অন্যথা হয়নি। বন্ধু বান্ধব থেকে শুরু করে অসংখ্য অনুরাগী সবাই নিজের নিজের মতো করে এগিয়ে গিয়েছেন নিজেদের জীবনে। কিন্তু মেয়েকে হারিয়ে পল্লবীর মা আজও শোকে পাথর। মেয়েকে অকালে হারানোর এই যন্ত্রণা আজীবন বুকে নিয়ে বয়ে বেড়াতে হবে তাঁকে।

   

পল্লবী দে,Pallabi Dey,আমি সিরাজের বেগম,বাংলা সিরিয়াল,Bengali Serial,পল্লবীর মা,Pallabis Mother,কেক কাটা,Cake Cutting,জন্মদিনের ভিডিও,Bithday Video,ভাইরাল,Viral,সোশ্যাল মিডিয়া,Social Media,Ami Sirajer Begum

সদ্য গিয়েছে পল্লবীর জন্মদিন। গতবছর ওই বিশেষ দিনটাকে বড় করে অর্থাৎ বেশ ধুমধাম করেই সেলিব্রেট করেছিলেন অভিনেত্রী। আর এবছর সমস্ত আয়োজন বৃথা তাঁকে ছাড়াই। কিন্তু পল্লবীকে তাঁর বন্ধুরা ভোলেননি আজও, অভিনেত্রীকে ভোলেনি তাঁর অনুরাগীরাও।

তাই এদিন অভিনেত্রীরা বন্ধুরা তাঁর জন্মদিনের কেক নিয়ে হাজির হয়েছিলেন তাঁর বাড়িতে। সেখানে পল্লবীর ছবির সামনে কেক রেখে তা কাটতে দেখা গিয়েছিল তাঁর মা কে। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

বুক ফাটা আর্তনাদ আর চোখে জল নিয়ে একজন সন্তানহারা মায়ের তাঁর জন্মদিনের কেক কাটার ভিডিও দেখে চোখের জল ধরে রাখতে পারেনি কেউই। ভিডিওটি দেখে সকলেই বলছেন অন্তত এই মায়ের মুখের দিকে তাকিয়ে বাঁচতে পারতেন পল্লবী।

Pallabi Dey

প্রসঙ্গত আচমকাই পল্লবীর এই মৃত্যু আসলে খুন আত্মহত্যা এবিষয়ে এখনও পর্যন্ত কিনারা করতে পারেনি পুলিশ। যদিও পল্লবীর অসংখ্য অনুরাগী থেকে শুরু করে পরিবার-পরিজন,বন্ধু বান্ধব সকলেই বলছেন আত্মহত্যা করার মতো মেয়েই নয় তাদের মেয়ে পল্লবী। প্রসঙ্গত মৃত্যুর আগে পল্লবী কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মন মানে না’ (Mon Mane Na) তে গৌরীর (Gouri) চরিত্রে অভিনয় করতেন তিনি ।

site