• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ছোটা প্যাকেট বড়া ধামাকা! মিঠাইয়ের মেয়ে মিষ্টির নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

সুখে, দুঃখে মিষ্টি মুখে ‘মিঠাই’ (Mithai)! বিগত ২ বছরেরও বেশি সময় ধরে এটাই হয়ে উঠেছে বাংলা সিরিয়ালপ্রেমী (Bengali Serial) দর্শকদের মূল মন্ত্র। সময়ের সাথে হয়তো টি আর পি কমেছে ঠিকই। কিন্তু আজ অবধি জি বাংলার (Zee Bnagla) এই সিরিয়ালের জনপ্রিয়তায় আঁচ পড়েনি এক ফোঁটাও। শুরু থেকেই মিঠাই চরিত্রে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং সিদ্ধার্থ (Sidhartha) চরিত্রে আদৃত রায়ের (Adrit Roy) অভিনয় পাকাপাকি ভাবেই জায়গা করে নিয়েছে দর্শকমহলে।

সময়ের সাথে এখন বেশ অংকটাইএগিয়ে গিয়েছে এই সিরিয়ালের গল্প। সিড মিঠাইয়ের জীবনে এখন যোগ হয়েছে দুই খুদে সদস্য। মিঠাইরানির ছেলে শাক্য তো আগেই ছিল মনোহরায়। আর এসেছে শাক্যর বোন মিষ্টি। ধারাবাহিকে এই শাক্য চরিত্রে অভিনয় করছেন শিশু শিল্পী ধৃতিষ্মান চক্রবর্তী। আর এঞ্জেল মিষ্টির চরিত্রে দেখা যাচ্ছে অপর এক শিশু শিল্পী অনুমেঘা কাহালিকে (Anumegha Kahali)।

   

মিঠাই,Mithai,বাংলা সিরিয়াল,Bengali Serial,সৌমিতৃষা কুন্ডু,Soumitrisha Kundu সিদ্ধার্থ,Sidhartha,আদৃত রায়,Adrit Roy,শাক্য,Shakyo,মিষ্টি,Mishti,নাচের ভিডিও,Dance Video,ভাইরাল,Viral

প্রসঙ্গত এই মিষ্টির অনস্ক্রিন দাদা শাক্যর যেমন অভিনয়ের পাশাপাশি রয়েছে দুর্দান্ত গানের গলা তেমনই অভিনয় ছাড়াও পর্দার মিষ্টির রয়েছে আরও একটি বিশেষ প্রতিভা। অভিনয়ের পাশাপাশি নাচেও কিন্তু দারুন পারদর্শী এই খুদে শিল্পী। সম্প্রতি সোশ্যাল মিডিয়য়ায় ভাইরাল হয়েছে তাঁরই একটি নাচের ভিডিও।

ভাইরাল এই ভিডিওতে অনুমেঘাকে নাচতে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান ‘ইয়ে চাঁদ সা রোশন চেহারা’য়। এই গানের সাথেই দুর্দান্ত এক্সপ্রেশন আর সাথে লিপসিং করে নিমেষের মধ্যে অনুরাগীদের মন জয় করে নিয়েছে মিষ্টি।

মিঠাই,Mithai,বাংলা সিরিয়াল,Bengali Serial,সৌমিতৃষা কুন্ডু,Soumitrisha Kundu সিদ্ধার্থ,Sidhartha,আদৃত রায়,Adrit Roy,শাক্য,Shakyo,মিষ্টি,Mishti,নাচের ভিডিও,Dance Video,ভাইরাল,Viral

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল ফ্রক আর সাথে ম্যাচিং স্নিকার্স পরে মাঝ রাস্তায় দাঁড়িয়ে ছোট্ট পরীর মতো নাচ করছে মিষ্টি। তাঁর এই নাচের ভিডিও দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। আসলে ছোট্ট মিষ্টি যেন তাঁর মা মিঠাইয়েরই ফটোকপি। সকলেই জানেন পর্দার মিঠাই ওরফে সৌমিতৃষাও দুর্দান্ত নাচতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Anumegha Kahali (@anumeghak)


তাই সে দিক দিয়ে দেখতে গেলে সিরিয়ালে মিষ্টি হয়েছে একেবারে তাঁর মা মিঠাইয়ের মতোই। তাই একদিকে মিষ্টি যেমন মিঠাইয়ের মতোই সুন্দর নাচতে পারে অন্যদিকে শাক্য হয়েছে ডিট্টো তাঁর পায়ের (সিদ্ধার্থের) মতো। সিরিয়ালে এবং বাস্তবে সিডি বয় অর্থাৎ আদৃত রায় যেমন গান বাজনা করতে ভালোবাসেন তাঁর অনস্ক্রিন ছেলে শাক্য ওরফে ধৃতিষ্মানও কিন্তু তাই।