• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সূর্য দীপার মুকুটে নতুন পালক! সেরা জুটির পুরস্কার পেতেই আনন্দে আত্মহারা দর্শক

এই মুহূর্তে বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমী দর্শকদের পছন্দের তালিকায় থাকা অত্যন্ত প্রিয় একটি সিরিয়াল হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এখন স্টার জলসার পর্দায় অন্যতম সেরা জুটি এই সিরিয়ালের নায়ক-নায়িকা সূর্য-দীপা (Surjo-Deepa)। দর্শকমহলে তাঁদের জুটির জনপ্রিয়তা যে কোনো তারকাদের কাছে রীতিমতো ঈর্ষণীয়।

প্রসঙ্গত এতদিনে সকলেই জেনে গিয়েছেন সাউথের জনপ্রিয় ধারাবাহিক ‘কার্তিকা দীপম’ থেকে অনুপ্রাণিত এই বাংলা সিরিয়ালে সূর্যের চরিত্রে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Ghosh) এবং দীপা চরিত্রে অভিনেত্রী স্বস্তিকা ঘোষের (Swastika Ghosh) দুর্দান্ত অভিনয় দেখে চোখের পলক পড়ে না দর্শকদের।

   

Anurager Chhowa new promo Surjo Deepa 

দেখতে দেখতে দর্শকদের ভালোবাসায় এই সিরিয়ালের বয়স পেরিয়ে গিয়েছে ১ বছর। এই সময়ের মধ্যেই এই সিরিয়ালের সমস্ত কলাকূশলীরাই হয়ে উঠেছেন অনুরাগীদের অত্যন্ত কাছের মানুষ। প্রসঙ্গত নায়ক-নায়িকা সূর্য দীপাকে দর্শকরাও ভালোবেসে নাম দিয়েছেন ‘সুদিপা’।

Anurager Chhowa new promo Surjo Deepa 

এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন এই মুহূর্তে সিরিয়ালের প্রতিটা পর্বেই চলছে টানটান উত্তেজনা। এখন সোনা রুপা সূর্য- দীপা সহ গোটা সেনগুপ্ত পরিবার এখন বেরিয়েছে দার্জিলিং ভ্রমণে।তবে এখনও পর্যন্ত সূর্য দীপার মিল না হওয়ায় খেপে লাল হয়ে গিয়েছে দর্শকদের একটা বড় অংশ।

Anurager Chhowa Upadate Sona Rupa trapes Mishka in Trains Bathroom

প্রসঙ্গত এই সিরিয়ালে অভিনয়ের সুবাদেই বিগত এক বছরে এই সূর্য দীপা জুটি যেমন পেয়েছে দর্শকদের অফুরন্ত ভালোবাসা তেমনই  মুকুটে জুড়েছে একাধিক সেরার শিরোপা। আর এবার  বেঙ্গল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২৩-এর দেওয়া বিশেষ সম্মানে ভূষিত হলেন পর্দার সূর্য-দীপা অৰ্থাৎ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষ।

বাংলা সিরিয়াল,Bengali Serialস্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,বেঙ্গল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড,Bengal Achivers Award

এদিন এই সুখবর দিয়ে একটি সোশ্যাল মিডিয়া পোস্টে খোদ দীপা অভিনেত্রী স্বস্তিকা লিখেছেন ”ধন্যবাদ দর্শক। বেঙ্গল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২৩ সিজন ২। সেরা অন স্ক্রিন কাপল।’ সেথা তিনি শুভেচ্ছা জানিয়েছেন গোটা অনুরাগের ছোঁয়ার টিমকে। এদিন অনস্ক্রিন বর সূর্যের পাশে দাঁড়িয়ে স্বস্তিকা ছবি শেয়ার করতেই ভালোবাসায় ভরিয়েছেন অনুরাগীরা। এদিন অভিনেত্রীর পরনে ছিল কালো পোশাক আর সূর্য পরে ছিলেন কালো শার্ট এবং বেইজ রঙের কোট।