• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

রাতেই কু ডাকছিল মন, সকাল হতেই মা’কে হারালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

বাংলা বিনোদন দুনিয়ার (Tollywood) অত্যন্ত জনপ্রিয় মুখ হলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সিনেমা থেকে শুরু করে টেলিভিশন- সব মাধ্যমেই অবাধ বিচরণ তাঁর। কখনও তাঁর পরিচিতি লক্ষ্মী কাকিমা হিসেবে, কখনও আবার ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালিকা হিসেবে। তবে ভূমিকা যাই হোক না কেন, সবেতেই বাজিমাত করেন অপরাজিতা। এবার সেই অভিনেত্রীর পরিবারেই নেমে এল শোকের ছায়া। প্রয়াত হয়েছেন তাঁর এক ‘কাছের মানুষ’।

সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অপরাজিতা জানান, তাঁর মা তৃপ্তি (Aparajita Adhya mother) প্রয়াত  হয়েছেন। মায়ের সঙ্গে একটি হাসিমুখের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘মা আজ সকাল ৯:৩০টায় চলে গেলেন। অ খণ্ড শাসন দণ্ড ত্রস্ত হলো তাঁর… মার আত্মার শান্তি হোক’। অপরাজিতার সংযোজন, ‘যারা পরিচিত সবার নাম্বার আমার কাছে নেই। তাঁদের সকলকে এই পোস্টটির মাধ্যমে জানালাম’।

   

Aparajita Adhya, Aparajita Adhya mother, Aparajita Adhya mother passed away

মায়ের মৃত্যুসংবাদ জানানোমাত্রই অপরাজিতাকে সমবেদনা জানাতে থাকেন তাঁর অনুরাগীরা। একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, গত দু’বছর ধরে শরীর ভালো ছিল না তৃপ্তিদেবীর। তিনি থাকছিলেন হাওড়ার বাড়িতেই। সোমবার বার্ধক্যজনিত কারণেই মৃত্যুর কোলে ঢলে পড়েন অপরাজিতার মা।

জানা গিয়েছে, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ অভিনেত্রী এবং তাঁর স্বামী অতনু হাজরা এই মুহূর্তে হাওড়ার বাড়িতেই আছেন। সিরিটি শ্মশানে অপরাজিতার মায়ের শেষকৃত্য সম্পন্ন হবে বলে খবর মিলেছে। অভিনেত্রীর অনুরাগীরাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর মায়ের আত্মার শান্তি কামনা করছেন।

Aparajita Adhya, Aparajita Adhya mother, Aparajita Adhya mother passed away

একজন নেটাগরিক যেমন অপরাজিতাকে শক্ত থাকার বার্তা দিয়ে লিখেছেন, ‘শক্ত থাকো অপরাজিতা। ওনার আত্মার শান্তি কামনা করি’। আর একজন আবার লিখেছেন, ‘অনেক ভালোবাসা এবং প্রণাম দিদিমণির জন্যে’। তৃতীয় নেটাগরিক আবার লিখেছেন, ‘ওম শান্তি’।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)


প্রসঙ্গত উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি ছিল অপরাজিতার জন্মদিন। প্রত্যেক বছর এই দিনটা বন্ধুদের সঙ্গে ধুমধাম করে কাটান অভিনেত্রী। তবে এই বছর পৌঁছে গিয়েছিলেন হাওড়ায়। অপরাজিতা জানিয়েছিলেন, ‘প্রতি বছর এই দিনে বাড়িতে বন্ধুরা আসে। বাড়ির ছাদেই পার্টির আয়োজন করা হয়। তবে এই বছর সেই পার্টি হচ্ছে না। মায়ের কাছে যাব। মা শয্যাশায়ী, খুব অসুস্থ। মায়ের সঙ্গে হয়তো এটাই আমার শেষ জন্মদিন’।