• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

হ্যাঁ ভালোবাসা আছে, ‘প্রেমের গুঞ্জনে’ শিলমোহর দিলেন প্রতীক-সোনামণি!

বাংলা টেলি (Television) দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় দুই তারকা হলেন প্রতীক সেন (Pratik Sen) এবং সোনামণি সাহা (Sonamoni Saha)। এই মুহূর্তে এই দুই তারকা একসঙ্গে ‘এক্কা দোক্কা’য় অভিনয় করছেন। যদিও এই প্রথম নয়, এর আগেও তাঁদের একসঙ্গে পর্দায় দেখেছেন দর্শকরা। জনপ্রিয় ‘মোহর’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা। সেখান থেকেই জনপ্রিয়তা পাওয়া শুরু ‘সোনাতিক’ জুটির।

‘মোহর’ শেষ হওয়ার পর প্রতীক-সোনামণি দু’জনেই ভিন্ন ভিন্ন ধারাবাহিকের কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন। প্রতীককে দেখা যাচ্ছিল ‘সাহেবের চিঠি’ সিরিয়ালের নায়কের চরিত্রে। অপরদিকে সোনামণি অভিনয় করছিলেন ‘এক্কা দোক্কা’য়। তবে ‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর ‘এক্কা দোক্কা’য় এন্ট্রি নিয়েছেন প্রতীক। ডক্টর অনির্বাণ গুহর ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

   

Sonatik Pratik Sonamoni Ekka Dokka Mohor, Sonamoni Saha and Pratik Sen

দীর্ঘদিন পর প্রিয় ‘সোনাতিক’ জুটিকে একসঙ্গে দেখে আনন্দ ধরছে না দর্শকদের। বহুদিন পর একসঙ্গে কাজ করতে পেরে খুশি প্রতীক-সোনামণিও। সম্প্রতি টলিউড ফোকাস কলকাতা নামের একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার সময় একথা ফাঁস করেছেন তাঁরা নিজেই।

সাক্ষাৎকার দেওয়ার সময়ই প্রতীক-সোনামণি জানান, তাঁদের প্রথম আলাপ কীভাবে হয়েছিল। ‘এক্কা দোক্কা’র রাধিকার কথায়, প্রথম আলাপে নাকি প্রতীক তাঁর নাম নিয়ে ‘খিল্লি’ করেছিলেন। যে কারণে বেজায় চটে গিয়েছিলেন তিনি। যে কারণে প্রথম দু’মাস একে অপরের সঙ্গে কথাই বলেননি তাঁরা। এমনকি কেউ কারোর দিকে তাকাতেনও না। শট দেওয়ার সময় শট দিতেন, এরপর আবার চলে যেতেন।

Sonamoni Saha and Pratik Sen, Sonamoni Saha and Pratik Sen interview

যদিও প্রতীক জানান, সোনামণির নাম নিয়ে ইয়ার্কি করার কোনও উদ্দেশ্যই তাঁর ছিল না। বরং তিনি ভেবেছিলেন, তাঁকে হয়তো ভালোবেসে ‘সোনামণি’ বলে ডাকা হচ্ছে। তবে প্রথম দু’মাস যেভাবেই কাটুক না কেন, এখন কিন্তু বেশ ভালো বন্ধু হয়ে গিয়েছেন দু’জনে। প্রতীকের কথায়, ‘আমি তো ওঁকে ভাইও বলি মাঝে মাঝে। সোনা ভাই’।

তবে শুধুই কি বন্ধুত্ব নাকি জল গড়িয়েছে প্রেমের দিকেও? ভক্তদের মাঝে চলতে থাকা গুঞ্জন নিয়েও মুখ খোলেন প্রতীক-সোনামণি। পর্দার রাধিকা সাফ বলেন, ‘মানুষের ভাবায় তো আমরা লাগাম দিতে পারব না। ভাবুক, অনেক কিছু ভাবুক। ভালোলাগবে আমাদের’।

অপরদিকে প্রতীক বলেন, ‘ভালোবাসার তো বিভিন্ন আঙ্গিক আছে। স্নেহটাও একটা ভালোবাসা, শ্রদ্ধাটাও একটা ভালোবাসা। শ্রদ্ধাতে মানুষ ভয় পায়, কিন্তু ভালোবাসা থাকে। প্রেমটা আবার একেবারে নিবিড়, আলিঙ্গন করে ভালোবাসা। ভালোবাসা তো একটা সার্বিক শব্দ। এর মধ্যে এতগুলো ভাগ আছে। সেটুকু ভালোবাসা, সখ্য আমাদের মধ্যে আছে। অবশ্যই আছে। সেই বিষয়ে কোনও সন্দেহ নেই’।