• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শাড়ি-ব্লাউজ ছেড়ে নীলপরী, ‘বেবিডল’ নেচে রাতের ঘুম ওড়ালেন তিয়াশা, রইল ভিডিও

বাংলা টেলিভিশন (Television) দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের হাত ধরে টেলি দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই পেয়েছিলেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। এখন তিনি অভিনয় করছেন স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium) সিরিয়ালে। দর্শকদের কাছে এখন তিয়াশার পরিচিতি অবশ্য ‘ইন্দিরা’ নামে।

তিয়াশা এমন একজন অভিনেত্রী যিনি নিজের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের সৌজন্যেও বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক চলাকালীনই যেমন অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে বেশ কিছু পরিবর্তন এসেছিল। সুবান রায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছিল তাঁর। বদলে গিয়েছিল ব্যক্তিগত জীবনের বহু সমীকরণ।

   

Tiyasha Lepcha, Bangla Medium Indira

তবে অতীতের সব ঝড়ঝাপটা সামলে এখন আবার ফের কাজে মনোনিবেশ করেছেন তিয়াশা। চুটিয়ে কাজ করছেন ‘বাংলা মিডিয়াম’এ। শুরু হয়েছে মাত্র কয়েকমাস হলেও ভালো জনপ্রিয়তা আদায় করেছে তিয়াশার সিরিয়াল। টিআরপি তালিকায় ফলাফলও বেশ ভালো।

অভিনয় ছাড়াও, পর্দার ইন্দিরা সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিজের নানান ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। তবে কিছুদিন আগে তিয়াশা এমন একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখে রীতিমতো ঘাম ছুটে গিয়েছে নেটিজেনদের।

Tiyasha Lepcha, Tiyasha Lepcha Baby Doll dance

সম্প্রতি তিয়াশা ‘বেবি ডল’ অবতারে ধরা দিয়েছিলেন। সানি লিওনের জনপ্রিয় আইটেম সং ‘বেবি ডল ম্যায় সোনে দি’তে কোমর দোলাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। নীল রঙের শর্ট ঠাই-স্লিট গাউনে বেশ লাস্যময়ী দেখাচ্ছিল ‘বাংলা মিডিয়াম’ অভিনেত্রীকে। খোলা চুল, মানানসই মেক আপ এবং নিউড লিপস্টিকে বেশ সুন্দর দেখাচ্ছিল তাঁকে। আর এই সাজেই সানির গানে কোমর দোলাতে দেখা যায় ‘বাংলা মিডিয়াম’এর শিক্ষিকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)


পর্দার সাধারণ শিক্ষিকার চরিত্রে অভিনয় করা তিয়াশাকে এমন লাস্যময়ী অবতারে দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। ভালোবাসা, আগুন, মুগ্ধতার ইমোজি দিয়ে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁরা। একজন নেটিজেন যেমন লিখেছেন, ‘এই পোশাকে তোমায় একেবারে নীলপরীর মতো লাগছে’। আর একজন নেটাগরিকের বক্তব্য, ‘তুমি যে এত ভালো নাচতে পারো, সেটা তো জানতামই না’।