• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

৪০ পেরিয়ে বিয়ের পিঁড়িতে দীপার শাশুড়ি, রইল ৬ বছরের ছোট বরের ছবি ও আসল পরিচয়

স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Serial) হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। নায়ক-নায়িকা সূর্য-দীপার পাশাপাশি এই সিরিয়ালের প্রত্যেকটি কলাকুশলীর জনপ্রিয়তা দেখার মতো। বিশেষত দীপার শাশুড়ি লাবণ্যর (Labanya) চরিত্রে অভিনয় করে ব্যাপক খ্যাতি পেয়েছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। সম্প্রতি এই অভিনেত্রীই নিজের মনের মানুষের সঙ্গে আংটি বদল সেরে ফেললেন।

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, ধারাবাহিকে এখন দার্জিলিং জমজমাট এপিসোড চলছে। পাহাড়ের কোলে আস্তে আস্তে কাছাকাছি আসছে সূর্য-দীপা। তবে এ তো রিল লাইফের কথা। রিয়েল লাইফে কিন্তু নজর কেড়েছে লাবণ্য তথা রূপাঞ্জনার প্রেম। অভিনেত্রী এখন প্রেমের জোয়ারে ভাসছেন। বহু বছর প্রেম করার পর অবশেষে আংটি বদল (Engagement) সারলেন তিনি।

   

Rupanjana Mitra

আসলে পর্দার লাবণ্যর জীবন সিনেমার চেয়ে কোনও অংশে কম নয়। রূপাঞ্জনার আগের বিয়ে সুখের ছিল না। অসুখী দাম্পত্যের জেরে বিচ্ছেদের পথে হাঁটেন অভিনেত্রী। ২০১৭ সাল থেকে ছেলেকে নিয়ে আলাদা থাকেন রূপাঞ্জনা। একা হাতেই নিজের সন্তানকে বড় করেছেন অভিনেত্রী। তবে এই কঠিন সফরে প্রত্যেকটি মুহূর্তে তাঁর পাশে থেকেছেন প্রেমিক রাতুল মুখোপাধ্যায়।

বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন রূপাঞ্জনা এবং রাতুল। দীর্ঘদিনের সেই প্রেমকেই এবার স্বীকৃতি দিলেন তাঁরা। শ্যুটিংয়ের জন্য দার্জিলিং গিয়ে আংটি বদল সেরে ফেললেন দু’জনে। সোশ্যাল মিডিয়ায় এনগেজমেন্টের বেশ কিছু ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

Rupanjana Mitra engagement, Rupanjana Mitra and Ratool Mukherjee

‘অনুরাগের ছোঁয়া’র লাবণ্যর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একটি চার্চের সামনে দাঁড়িয়ে আংটি বদল করছেন তিনি এবং রাতুল। রূপাঞ্জনার জীবনের এই বিশেষ দিনে সঙ্গে ছিলেন তাঁর পুত্র। পাহাড়ের কোলে দাঁড়িয়ে আংটি বদলের সেই ছবি শেয়ার করে রূপাঞ্জনা লিখেছেন, ‘সত্যিকারের ভালোবাসা কোনও দিন শেষ হয় না। আজ থেকে একসঙ্গে থাকার নতুন শুরু হল। আংটি বদল। এনগেজড’।


রূপাঞ্জনা এবং রাতুলের বয়সে প্রায় ৬ বছরের ফারাক রয়েছে। কিন্তু তাঁদের ভালোবাসার মাঝে বয়স কোনও দিন বাধা হয়ে দাঁড়ায়নি। বরং এই ৬ বছরের ফারাক তাঁদের সম্পর্ককে আরও বেশি মজবুত করে তুলেছে। প্রেম নিয়েও কোনও দিন লুকোছাপা করেননি তাঁরা। তাই বাগদানের বিষয়টিও অনুরাগীদের থেকে লুকোলেন না রূপাঞ্জনা। অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা।