• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! অনুরাগের ছোঁয়ার দীপার গলায় ‘ভালোবাসা’র গান শুনে মুগ্ধ দর্শক

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে এই মুহূর্তে রাজ করছে, একটাই সিরিয়াল তা হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই ধারাবাহিকের নায়িকা দীপার (Deepa) চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। প্রসঙ্গত মুখ্য চরিত্রে স্বস্তিকার এটাই প্রথম সিরিয়াল হলেও টেলিভিশন জগতে কিন্তু তিনি একেবারেই নতুন নন।

ইতিপূর্বে বেশ কিছু বাংলা সিরিয়ালে অভিনয় করেছেনপর্দার দীপা। কিন্তু বেশিরভাগ সিরিয়ালেই পার্শ্বচরিত্রে দেখা গিয়েছে তাঁকে। তার মধ্যে অন্যতম ছিল সান বাংলার ‘সরস্বতী প্রেম’ সিরিয়ালের নায়কের বোনের চরিত্র। এছাড়া স্বস্তিকাকে দেখা গিয়েছিল ‘দত্ত এন্ড বৌমা’ সিরিয়ালেও।

   

Anurager Chhowa Surjo Deepa

এই সিরিয়ালে তাঁর সাবলীল অভিনয় অল্পদিনেই মন জয় করে নিয়েছে সিরিয়াল প্রেমী দর্শকদের। ধারাবাহিকে তাঁর বিপরীতে সূর্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। টিভির পর্দায় এই জুটিকে একসাথে দেখলে চোখ জুড়িয়ে যায় দর্শকদের। অনুরাগীরা তাদের এতটাই ভালোবাসেন যে প্রিয় জুটির নাম মিলিয়ে তাঁরা নাম দিয়েছেন সুদীপা (Sudeepa)।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,দীপা,Deepa,স্বস্তিকা ঘোষ,Swastika Ghosh,গানের ভিডিও,Music Video,ভাইরাল,Viral,সোশ্যাল মিডিয়া,Social Media

অনুরাগের ছোঁয়ার হাত ধরে দর্শকমহলের দারুণ জনপ্রিয়তা পেয়েছেন স্বস্তিকা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ্যান ফলোয়িং রয়েছে নজরকাড়া। তবে শুধু অভিনয় নয় অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রীর রয়েছে আরও এক সুপ্ত প্রতিভা। এতদিনে সকলেই জেনে গিয়েছেন দীপা অভিনেত্রী স্বস্তিকার অভিনয়ের পাশাপাশি রয়েছে দুর্দান্ত গানের গলা।

ইতিপূর্বে তাঁর গাওয়া একাধিক গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সদ্য গিয়েছে ভ্যালেন্টাইন্স ডে।  এই বিশেষ দিন উপলক্ষে সম্প্রতি কোন একটি মাচা শোতে হাজির হয়েছিলেন পর্দার দীপা। সেখানেই এদিন অভিনেত্রীর গলায় শোনা গেল জনপ্রিয় হিন্দি সিনেমা ‘আশিকি টু’  এর ‘চাহু মে ইয়া না’ (Chahun Main Ya Naa)।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,দীপা,Deepa,স্বস্তিকা ঘোষ,Swastika Ghosh,গানের ভিডিও,Music Video,ভাইরাল,Viral,সোশ্যাল মিডিয়া,Social Media

তাঁর এই গানের ভিডিও প্রকাশ্যে আসতেই নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটির কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। মোটকথা এককথায় সবাই স্বীকার করেছেন অভিনয়ের পাশাপাশি গানের গলাও দুর্দান্ত পর্দার দীপার।