• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

চিকিৎসা নয় গল্পের ছলেই রোগী সুস্থ করা যায়! রাধিকাকে দিয়ে বোঝালেন লীনা গাঙ্গুলি

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে অত্যন্ত পরিচিত একটি নাম লীনা গাঙ্গুলি (Leena Ganguly)। এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত হচ্ছে তাঁর লেখা অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘এক্কা দোক্কা’(Ekka Dokka)। ধারাবাহিকের শুরু থেকেই কলেজ পড়ুয়া নায়িকা রাধিকা (Radhika) চরিত্রে সোনামনি সাহা (Sonamoni Saha) এবং পোখরাজ (Pokhraj) চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)।
দর্শকমহলে অল্পদিনেই দারুন জনপ্রিয়তা পেয়েছে রাধিকা পোখরাজের জুটি। অনুরাগীরা ভালোবেসে তাঁদের নাম দিয়েছেন ‘রাধিরাজ’ (Radhiraj)। তবে আপাতত এই জুটির ম্যাজিক টিভির পর্দায় দেখতে পারছেন না দর্শক। এরইমধ্যে ডক্টর গুহ’র (Doctor Guha) চরিত্রে ধারাবাহিকে সদ্য এন্ট্রি নিয়েছেন জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেন (Pratik Sen)।
Mohor Pratik Sonamoni Pokhraj ekka Dokka
আর তাতেই একদিকে যেমন আনন্দে আত্মহারা হয়ে পড়েছে ‘মোহর’ (Mohor) ফ্যানরা। অন্যদিকে তেমনি খেপে গিয়েছেন এই সিরিয়ালের প্রধান নায়ক পোখরাজ ভক্তরা। এরইমধ্যে এই সিরিয়ালের একটি পর্ব দেখে প্রশংসায় ভরিয়েছেন দর্শক। প্রসঙ্গত এমনিতে বাস্তবজীবনে ডাক্তারদের নিয়ে রোগী এবং রোগীর পরিবারের তরফে মাঝে মধ্যেই নানান অভিযোগ করা হয়।

কিন্তু ডাক্তারি এমন একটি পেশা যার সাথে মানুষের জীবন মরণের প্রশ্ন জড়িয়ে থাকে। রোগীদের বাঁচাতে নিজেরদের প্রাণপাত করতেও দুবার ভাবেন না চিকিৎসকরা। বিশেষ করে করোনা পরিস্থিতি তার জলজ্যান্ত উদাহরণ। রীতিমতো জীবনের ঝুঁকি নিয়ে সেসময় কত মানুষের চিকিৎসা করেছেন সবাই। এবার লীনা গাঙ্গুলির এক্কা দোক্কা সিরিয়াল যেন সেই সমস্ত চিকিসকদের কথাই মনে করিয়ে দিল দর্শকদের।

স্টার জলসা,Star Jalsha,লীনা গাঙ্গুলী,Leena Ganguly,বাংলা সিরিয়াল,Bengali Serial,এক্কা দোক্কা,Ekka Dokka,রাধিকা,Radhika,পোখরাজ,Pokhraj,ডক্টর গুহ,Doctor Guha
এমনই একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন ‘একজন অসুস্থ রোগীকে সুস্থ করে তোলা একজন ডাক্তারের পেশা বা জীবিকা নয় একজন ডাক্তারের কাছে এটা একটা ব্রত। বলা হয়ে থাকে, রোগ নিয়ে ডাক্তারের কাছে গেলে ডাক্তারের আলাপনেই সারিয়ে তোলে অসুখের অনেকটাই। রাধিকার কাছে বাবা তার আদর্শ, বাবাই প্রেরণা। রাধিকা তার বাবা ডাক্তার কুশল মজুমদারের রোগীকে সুস্থ করে তোলার এই ব্রতকেই বিশ্বাস করে, তাই যন্ত্রের মত কথা না বলে গল্পছলে কথা বলে রোগীর সব অসুবিধা সমস্যার কথা কিভাবে তার থেকে বের করতে হয় সেটা জানে। Coinsidently এক্কাদোক্কার টাইম স্লট ঘোষণাটা যেদিন হয়েছিলো সেইদিনটা ছিলো ১ লা জুলাই ২০২২, National Doctors Day এর দিন। এটার সাথে গল্পর তুলনা কিছু করছি না’।