• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

হ্যাচকা টান মেরে, টুকুশ করে সিঁথিতে সিঁদুর! সোমরাজ-তিতিরের বিয়ে দেখে ‘আই অ্যাম তো অবাক’ নেটপাড়া

জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক (New Serial) ‘মন দিতে চাই’তে (Mon Dite Chai)। এই ধারাবাহিকে বড়লোক ব্যবসায়ী সোমরাজ ব্যানার্জীর (Somraj Banerjee) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা ঋত্বিক মুখার্জী (Writwik Mukherjee)। তাঁর বিপরীতে তিতির (Titir) চরিত্রে অভিনয় করছেন ‘আয় তবে সহচরী’ খ্যাত বরফি অভিনেত্রী অরুনিমা হালদার (Arunima Haldar)।

প্রসঙ্গত এই ধারাবাহিকের নায়ক সোমরাজের মেয়েদের সম্পর্কে রয়েছে একাধিক ভুল ধারণা। স্বভাবে গুরুগম্ভীর নায়ক সোমরাজ মেয়েদের সহ্য করতে পারে না একেবারেই। তার কথায় ‘একজন চোর মেয়ে, পরিশ্রমী,উচ্চাকাঙ্খী  মেয়ের থেকে অনেক ভালো’। সে মনে করে পৃথিবীতে ছেলেদের কখনো মেয়েদের সাহায্য প্রয়োজন হয় না।

   

জি বাংলা,Zee Bangla,নতুন ধারাবাহিক,New Serial,মন দিতে চাই,Mon Dite Chai,সোমরাজ ব্যানার্জী,Somraj Banerjee,ঋত্বিক মুখার্জী,Writwik Mukherjee,তিতির,Titir,অরুনিমা হালদার,Arunima Haldar,মহাবিবাহ,Mohabibah,নতুন প্রোমো,New Promo

সদ্য জানা গিয়েছে সোমরাজের মেয়েদের সম্পর্কে এমন ভুল ধারণা করার আসল কারণ। জানা গিয়েছে সোমরাজের মা তাকে খুব ছোটবেলাতেই ছেড়ে চলে গিয়েছিলেন। অন্যদিকে পরবর্তীতে যার প্রেমে পড়েছিল সেও তার সাথে প্রতারণা করেছিল। সেই থেকে সোমরাজের মেয়েদের সম্পর্কে রয়েছে একাধিক ভুল ধারণা। সে মনে করে সব মেয়েই এই একই স্বভাবের হয়। তাই সে নিজের অফিসেও কোনো মহিলা কর্মচারী রাখেনি।

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে এই সিরিয়ালের একেবারে নতুন একটি প্রোমো। এই প্রোমোতে দেখা যাচ্ছে তিতিরের দিদি দোয়েলের বিয়ে হচ্ছে।আর তাঁর সিঁদুর দানের ঠিক আগের মুহূর্তেই সেখানে এসে পৌঁছায় সোমরাজ আর তার ভাই জয়। তারা জানায় দোয়েলের যার সাথে বিয়ে হচ্ছে সেই লোকটা ঠক জোচ্চর। এরপর সোমরাজ জানায় তার ভাই জয় দোয়েলকে ভালোবাসে। তখন তিতিরও বলে দিদিকে বিয়েটা করে নিতে।

জি বাংলা,Zee Bangla,নতুন ধারাবাহিক,New Serial,মন দিতে চাই,Mon Dite Chai,সোমরাজ ব্যানার্জী,Somraj Banerjee,ঋত্বিক মুখার্জী,Writwik Mukherjee,তিতির,Titir,অরুনিমা হালদার,Arunima Haldar,মহাবিবাহ,Mohabibah,নতুন প্রোমো,New Promo

ঠিক তখনই সোমরাজ আর জয়ের মা এসে জানান এই বিয়ে হতে পারে না কারণ তিনি সোমরাজের বিয়ে না দিয়ে জয়ের বিয়ে দেবেন না। আর তখনই সোমরাজ পাশে থাকা সিঁদুরের থালা থেকে সিঁদুর নিয়ে পরিয়ে দে তিতিরকে। এইভাবে হঠাৎ করে সোমরাজ তিতিরের মহাবিবাহ দেখে হেসেই গড়েছেন দর্শক।