• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

প্রেমের কাছে বয়সের ফারাক তুচ্ছ! ভ্যালেন্টাইন সপ্তাহে ভাইরাল অরিন্দম-নোলকের রোমান্টিক প্রোমো

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে (Television) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। নোলক (Nolak) এবং অরিন্দম (Arindam) এখন হয়ে উঠেছে দর্শকদের ঘরের সদস্য। সেই কারণেই সিরিয়ালের চরিত্র নয়, তাঁরা এখন হয়ে উঠেছেন সকলের নয়নের মণি। এবার এই ‘গোধূলি আলাপ’এর একটি নতুন প্রোমো (Godhuli Alap promo) প্রকাশ্যে এসেছে, যা দেখার পর মন ভরে গিয়েছে সকলের।

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিজ্ঞ অভিনেতা কৌশিক সেন (Koushik Sen) এবং নবাগতা অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)। অসমবয়সী একটি সম্পর্কের কাহিনী দেখানো হয় এই সিরিয়ালে। তবে যখন এই সিরিয়াল শুরু হয়েছিল তখন নাক সিটকে ছিল অনেকেই। ধারাবাহিকের প্রথম প্রোমো দেখে অনেকেরই পছন্দ হয়নি। কিন্তু এখন বদলে গিয়েছে সম্পূর্ণ চিত্র।

   

Godhuli Alap

‘গোধূলি আলাপ’ শুরু হওয়ার পর থেকেই ধারাবাহিকটি নিয়ে দর্শকদের ধারণাও বদলাতে শুরু করে। নোলক-অরিন্দমের ওপর রাগ নয়, বরং তাঁদের খুনসুটি দেখতেই দারুণ লাগতো তাঁদের। তবে সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন, এখন নায়ক-নায়িকার মধ্যে বেশ অনেকটা দূরত্বের সৃষ্টি হয়েছে।

নোলক এবং উকিলবাবুর মধ্যে একে অপরের প্রতি টান থাকলেও অনেকটা দূরে চলে গিয়েছেন তাঁরা। তাই স্বাভাবিকভাবেই দর্শকরা তাঁদের মিল দেখার জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করছিলেন। কিন্তু সেই শুভ দিন আর আসছিল না। তবে এবার স্টার জলসার তরফ থেকে শেয়ার করা নতুন প্রোমোয় দেখা গিয়েছে, ভালোবাসার সপ্তাহেই ফের কাছাকাছি আসছে নোলক এবং অরিন্দম।

Godhuli Alap, Nolok and Arindam

আসলে আমরা প্রত্যেকেই জানি, ফেব্রুয়ারি মাস হল ভালোবাসার মাস। আজ আবার ভ্যালেন্টাইনস ডে। আর এই ভালোবাসার সপ্তাহেই ফের সব ভুল বোঝাবুঝি, মান অভিমান দূরে ঠেলে কাছাকাছি আসল নোলক এবং অরিন্দম।

স্টার জলসার নিয়মিত দর্শকরা জানেন, চ্যানেলে এখন ভ্যালেন্টাইনস স্পেশ্যাল সপ্তাহ চলছে। প্রত্যেকটি ধারাবাহিকেই নায়ক-নায়িকার ভালোবাসার দৃশ্য দেখানো হচ্ছে। ব্যতিক্রম নয় ‘গোধূলি আলাপ’ও। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেয়ার করে প্রোমোয় দেখা যাচ্ছে, বাইকে করে ঘুরছে নোলক এবং তাঁর উকিলবাবু। আগামী ১৩ থেকে ১৭ ফেব্রুয়ারিতে এই দৃশ্যের সাক্ষী থাকবেন দর্শকরা। তাই কোনও ভাবেই কিন্তু মিস করবেন না ‘গোধূলি আলাপ’।