• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মিঠাই রানির কাছে হেরে ভূত নবাব-নন্দিনী! মাত্র ৬ মাসেই বন্ধ হচ্ছে সিরিয়াল

স্টার জলসার (Star Jalsha) পর্দায় এখন লাইন লেগেছে নতুন সিরিয়ালের (New Serial)। আর এটাই এখন বাংলা সিরিয়ালের (Bengali Serial) নতুন ট্রেন্ড (New Trend)। তাই ট্রেন্ডে গা ভাসিয়েই এবার মাত্র ৬ মাসেই শেষ (Air Off) হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল নবাব নন্দিনী (Nabab-Nandini)।

টেলিপাড়া সূত্রে খবর গত সপ্তাহের শেষেই অর্থাৎ শনিবার শেষ হয়ে গিয়েছে এই সিরিয়ালের অন্তিম পর্বের শুটিং (Last Episode Shooting)। গত বছরের ২২ আগস্ট থেকে টিভির পর্দায় শুরু হয়েছিল এই সিরিয়ালের সম্প্রচার। প্রথমদিকে সন্ধ্যা ৬ টার স্লটে সম্প্রচারিত হট রিজওয়ান রাব্বানী শেখ এবং ইন্দ্রানী পাল অভিনীত এই সিরিয়াল।

   

Bengali Serial,বাংলা সিরিয়াল,Star Jalsha,স্টার জলসা,Nabab Nandini,নবাব নন্দিনী,Air Off,সম্প্রচার বন্ধ,Last Episode Shooting,অন্তিম পর্বের শুটিং,Less TRP,কম টিআরপি

কিন্তু লীনা গাঙ্গুলির লেখা নতুন সিরিয়াল ‘বালিঝড়’ কে জায়গা জিতেই গত সপ্তাহ থেকেই বদলে যায় এই সিরিয়াল সম্প্রচারের সময়। সন্ধ্যা ৬ তার বদলে এক ঘন্টা এগিয়ে নিয়ে আসা হয় এই সিরিয়ালের সম্প্রচারের সময়। প্রতিপক্ষ চ্যানেল জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালের সামনে টিআরপি-তে একেবারে কোণঠাসা হয়ে পড়েছিল নবাব-নন্দিনী।

তাই স্লট পরিবর্তন হওয়ায় কিছুটা হাঁফ ছেড়ে বেঁচেছিলেন নবাব নন্দিনীর ভক্তরা। কিন্তু শেষ রাখা হল না এবার স্টার জলসায় আসছে আরও দুটি নতুন সিরিয়াল ‘রামপ্রসাদ’ এবং ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। নবাব নন্দিনী শেষের খবরে ইতিমধ্যেই সিলমোহর দিয়েছেন এই সিরিয়ালের নীলিমা অভিনেত্রী বিনীতা গুহ।

Soumitrisha Kundu Mithai Web Series

শেষ দিনের শুটিংয়ে মন খারাপ হলেও কেক কেটে খাওয়াদাওয়া করে সেলিব্রেশনে মেতেছিলেন সকলে। তবে এখনও পর্যন্ত জানা যায়নি কবে টিভির পর্দায় এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হবে? প্রসঙ্গত কিছুদিন আগেই সিরিয়াল শেষের জল্পনা উড়িয়ে দিয়ে ধারাবাহিকের প্রধান নায়ক রিজওয়ান বলেছিলেন, ‘না, এখন তো সিরিয়াল বন্ধ হচ্ছে না বলেই আমি জানি’। অন্যদিকে অসময়ে এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় এই সিরিয়ালের প্রতিপক্ষ মিঠাই ভক্তরা তুমুল ট্রোলিং শুরু করেছেন।