• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ছোটবেলার প্রেম থেকে গ্রান্ড বিয়ে! ব্যক্তিগত জীবন নিয়ে আড্ডায় সাহেবের চিঠির নায়িকা 

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী হলেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। যদিও ছোট পর্দার দর্শকদের কাছে তিনি কখনও চারু আবার কখনও চিঠি (Chithi) এই দুই নামেই পরিচিত। স্টার জলসা (Star Jalsha) পর্দায় সদ্য শেষ হয়েছে দেবচন্দ্রিমা অভিনীত জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠি (Saheber Chithi)।

এই ধারাবাহিকের নায়িকা চিঠির চরিত্রে অভিনয় করেছিলেন দেবচন্দ্রিমা। আর তার বিপরীতে সাহেবের (Saheb) চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেন (Pratik Sen)। দর্শকদের ভালোবাসা পেলেও টিআরপিতে পিছিয়ে থাকার কারণে মাত্র ৭ মাসের মাথাতেই টেলিভিশনের পর্দায় সফর শেষ হয়েছে এই সিরিয়ালের সফর।

   

Saheber Chithi, Godhuli Alap, Star Jalsha, serial, Bengali serial, entertainment, সাহেবের চিঠি, গোধূলি আলাপ, স্টার জলসা, বাংলা সিরিয়াল, সিরিয়াল, বিনোদন

যদিও দর্শকদের আশা ছিল আরও বেশ কিছুদিন চলবে এই ধারাবাহিক। কিন্তু তা হওয়ায় ইতিমধ্যেই দর্শকদের একাধিক প্রশ্নের মুখে পড়েছেন খোদ সিরিয়ালের নায়িকা থেকে শুরু করে নির্মাতা সকলেই। এপ্রসঙ্গে ইউটিউব চ্যানেল টলি টাইমের সাথে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন এই প্রশ্নের উত্তর তাদের কাছে নেই কারণ চ্যানেল থেকে যা সিদ্ধান্ত নেয়া হয়েছে তারা সেটাই মেনে নিয়েছেন। দেবচন্দ্রিমার কথায় ‘আমার সত্যিই এক্ষেত্রে কিছু বলার নেই’।

Debchandrima Singha Roy

তবে অল্পদিনে সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় খানিকটা মন খারাপ তো আছেই। কিন্তুসকলেই জানেন  অভিনয়ের পাশাপাশি ঘুরতে দারুণ ভালবাসেন অভিনেত্রী। তাই কখনও বন্ধুদের সাথে আবার কখনও তিনি একাই বেরিয়ে যান ঘুরতে। আর এখন সিরিয়ালের কাজ শেষ হয়ে যাওয়ায় আপাতত কিছুদিন তিনি চুটিয়ে ঘুরে বেড়াতে যান। প্রসঙ্গত এখন চলছে ভালোবাসার সপ্তাহ। যদিও দেবচন্দ্রিমা এখন সিঙ্গেল।

বাংলা সিরিয়াল,Bengali Serial. দেবচন্দ্রিমা সিংহ রায়,Debchandrima Singha Roy,Chithi,সাহেবের চিঠি,Saheber Chithi,সাহেব,Saheb,প্রতীক সেন,Pratik Sen,ব্যক্তিগত জীবন,Personal Life,ছোটবেলার প্রেম,Childhood Love,স্টার জলসা,Star Jalsha

যদিও দেবচন্দ্রিমার সাথে ইতিপূর্বে সম্পর্ক ছিল টেলি অভিনেতা সায়ন্ত মোদকের। গত বছরেই সম্পর্ক ভেঙে যায় তাঁদের। ব্রেকআপের পর সায়ন্ত ইতিমধ্যেই নতুন সম্পর্কে জড়িয়েছেন। এই মুহূর্তে তিনি চুটিয়ে প্রেম করছেন টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের সাথে। অন্যদিকে দেবচন্দ্রিমা এখনো সিঙ্গেল। যদিও আগের সিরিয়াল ‘সাঁঝের বাতি’র সহ অভিনেতা রিজওয়ান রাব্বানী শেখের সাথে  তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যায় মাঝে মধ্যেই।

বাংলা সিরিয়াল,Bengali Serial. দেবচন্দ্রিমা সিংহ রায়,Debchandrima Singha Roy,Chithi,সাহেবের চিঠি,Saheber Chithi,সাহেব,Saheb,প্রতীক সেন,Pratik Sen,ব্যক্তিগত জীবন,Personal Life,ছোটবেলার প্রেম,Childhood Love,স্টার জলসা,Star Jalsha

তবে এই ব্যাপারে এখনো পর্যন্ত তাঁদের দুজনের কেউই  মুখ খোলেননি। এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন সম্পর্ক থেকে তিনি এখন অনেক দূরে। আপাতত তিনি মন দিয়ে কাজ করতে চান।  কিন্তু সেই সাথে দেবচন্দ্রিমা এও জানান যে বিয়ে নিয়ে তার অনেক স্বপ্ন আছে। বিয়ে করলে তিনি অবশ্যই খুব ধুমধুম করে বড়সড়ো করে গ্র্যান্ড বিয়ে করবেন।

কিন্তু তার জন্য তাঁর  আগে এমন একজন মানুষ চাই যার সাথে তিনি কানেক্টিভ ফিল করবেন। অভিনেত্রী জানান এখন আপাতত তিনি সম্পর্ক নেই ঠিকই তবে তিনিও চান প্রেমে পড়তে, ভালবাসতে। অভিনেত্রী জানান তার ছোটবেলার মজার সব দুষ্টুমির গল্প। এছাড়াও দেবচন্দ্রিমা জানান ছোটবেলায় একবার রোজ ডে তে একটা চিঠি পেয়েছিলেন তিনি কিন্তু সেই চিঠির মালিক কখনো তার সামনে আসেনি। তাই দেখাও হয়নি আর প্রেমও হয়নি। কিন্তু সেই সাথে দেবচন্দ্রিমার আফসোস এখন তাঁকে  আর কেউ চিঠি দেয় না।