• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শেষমেশ বিয়ের মঞ্চেই এক হল খড়ি-ঋদ্ধি, রোম্যান্স দেখে চোখ জুড়োলো দর্শকদের

স্টার জলসার (Star Jalsha) অন্যতম সেরা বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘গাঁটছাড়া’ (Gantchora)। একেবারে ভিন্ন স্বাদের এই সিরিয়ালের নায়ক-নায়িকা ঋদ্ধি-খড়ি (Riddhi-Khori) বলতে এককথায় অজ্ঞান সিরিয়ালপ্রেমী দর্শকদের একটা বড় অংশ। দর্শকরা তাঁদের এতটাই ভালোবাসেন যে ভালোবেসে তাদের জুটির  নাম দিয়েছেন ‘খড়িদ্ধি’।

টিভির পর্দায় এই প্রিয় জুটিকে একসাথে দেখা মাত্রই চোখ জুড়িয়ে যায় দর্শকদের। প্রসঙ্গত এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন অবশেষে ইশা বুঝতে পেরেছে ভালো মায়ের আড়ালে থাকা খলনায়িকার  আসল রূপ। এতদিনে ইশা ওরফে খড়ি বুঝতে পেরেছেন দিনের পর দিন তাকে ব্যবহার করে একের পর এক বেআইনি কাজ করেছে তারই ভালো মা।

   

স্টার জলসা,Star Jalsha,বাংলা সিরিয়াল,Bengali Serial,গাঁটছাড়া,Gantchora,ঋদ্ধি,Riddhi,খড়ি,Khori,রোম্যান্স,খড়িদ্ধি মোমেন্ট,Khoridhi Moment

যিনি আসলে সিংহ রায়ের পরিবারেরই পুত্রবধূ। তিনি আর কেউ নন মিস্টার ডি অর্থাৎ দেবাংশু সিংহ রায়ের স্ত্রী দেবযানী। এতদিন খড়ি ছিল তাদেরই নজরদারিতে। আসলে  পুরোনো শত্রুতার প্রতিশোধ নিতে পূর্ব পরিকল্পিত ভাবেই পথের অন্যতম কাঁটা খড়িকেই এতদিন সবচেয়ে বড় হাতিয়ার বানিয় রেখেছিল মিস্টার ডি আর তার স্ত্রী।

তাই সেই অষ্টধাতুর মূর্তি নিতে যাওয়ার দিনেই জঙ্গলের মধ্যে থেকেই খড়িকে গায়েব করা থেকে শুরু করে ইশাকে সাজিয়ে নিয়ে আসা সবকিছুই ছিল তাদের পূর্বপরিকল্পিত। সেই থেকেই সিংহরায়দের সম্পত্তি হাতাতে  সবচেয়ে বড় শত্রু খড়িকেই সিংহরায়দের শত্রু করে তুলেছিল তারা।খড়ির স্মৃতি হারানোর সুযোগ নিয়েই দিনের পর দিনের পর দিন তারা ভুল বুঝিয়ে এসেছে তাকে।

স্টার জলসা,Star Jalsha,বাংলা সিরিয়াল,Bengali Serial,গাঁটছাড়া,Gantchora,ঋদ্ধি,Riddhi,খড়ি,Khori,রোম্যান্স,খড়িদ্ধি মোমেন্ট,Khoridhi Moment

সিংহ রায় পরিবারের বিরুদ্ধে ব্যবহার করা থেকে শুরু করে আড়ালে অ্যান্টিক্সের
বেআইনি ব্যবসা সবটাই এতদিন চালিয়ে এসেছে ভালো মা। যা এতদিনে খড়ির সামনে জলের মতো পরিষ্কার হয়েছে। তাই বিয়ের মন্ডপে পৌঁছানোর আগে সমস্ত প্রমাণ সহ ভালো মায়ের মুখোশ খুলে দিয়েছে ইশা ওরফে খড়ি।

অন্যদিকে এতদিনে সে জানতে পেরেছে তার আসল পরিচয়। সেই যে আসল খড়ি একথা ভালো মাকে দিয়েও স্বীকার করিয়ে নিয়েছে।  অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঋদ্ধি খড়ির বহু প্রতীক্ষিত সেই ‘খড়িদ্ধি’  মুহূর্ত (Khoridhi Moment)। খড়ি নিজে থেকেই ঋদ্ধিমান এর কাছে গিয়ে জানিয়েছে সেই তার খড়ি।

এরপরেই তারা জড়িয়ে ধরে দুজন দুজনকে। বহু দিন ধরেই প্রিয় জুটির এমন মিষ্টি মুহূর্ত দেখার অপেক্ষায় ছিলেন দর্শক। তাই এই ভিডিও প্রকাশ্যে আসতেই কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শক। এরপর? বাকিটা জানার জন্য চোখ রাখুন বংট্রেন্ডের পর্দায়।