• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

একসাথে শুটিং করবেন না আদৃত-সৌমিতৃষা! ভাইরাল খবরে মাথায় হাত ‘সিধাই’ ভক্তদের

দুবছর পেরিয়ে আজই মিঠাই (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা কিন্তু রয়েই গিয়েছে। সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর আদৃত রায়ের (Adrit Roy) জুটি যেন রাজযোটক সকলের কাছেই। মাঝে বেশ কিছুদিন ধারাবাহিকের প্রাণভোমরা মিঠাইকে দেখা যায়নি গল্পে। বদলে মিঠি এসে তাঁর জায়গা নিয়েছে মনোহরায়। ইতিমধ্যেই সিদ্ধার্থের সাথে মিঠির বিয়েও হয়ে  গিয়েছে, কিন্তু ‘সিধাই’ জুটিকেই দেখার জন্য অপেক্ষায় ছিলেন দর্শকেরা। বহুপ্রতীক্ষার পর সেই দিন কাছে এলেও ভাইরাল খবরে মন খারাপ সকলের।

একদিকে মিঠাই ফিরেছে সেই খুশিতে উচ্ছসিত দর্শকেরা। কিন্তু এরমাঝেই শোনা যাচ্ছে একসাথে নাকি আর শুটিং করবেন না আদৃত ও সৌমিতৃষা! এর আগেও একবার জানা গিয়েছিল পর্দায় সেরা জুটি হলেও বাস্তবে নাকি খুব একটা মিল নেই দুজনের। এমনকি শুটিং ফ্লোরে ত্রিকোণ প্রেমের জল্পনাও শুরু হয়েছিল কৌশাম্বি চক্রবর্তির সাথে।

   

Mithai Comeback New Promo

কিন্তু এখন যখন দর্শকেরা সিদ্ধার্থ-মিঠাইকে একসাথেদেখতে চাইছেন তখন একসাথে শুটিং না করার খবরে রীতিমত মন খারাপ হয়ে গিয়েছে দর্শকের। এর আগে যখন দুজনের সম্পর্কের তিক্ততার কথা ভাইরাল হয় তখন সৌমিতৃষা স্পষ্ট জানিয়েছিলেন যে বাস্তবের সম্পর্কের জন্য পর্দার সম্পর্কে প্রভাব পড়বে না। কিন্তু তাহলে হটাৎই এমন খবর কেন?

Mithi or Mithai, whom will Siddhartha choose_ Mithai serial latest update revealed

ভাইরাল খবরে জানা যাচ্ছে আলাদা আলাদা শুটিং করবেন আদৃত ও সৌমিতৃষা। এরপর এডিট করেই নাকি তৈরী হবে এপিসোড। কিন্তু এভাবে কি আদৌ সম্ভব? এই সমস্ত প্রশ্ন ঘুরপাক খেয়েই মাথায় হাত উঠেছিল সিধাই ভক্তদের। তবে দুশ্চিন্তার কারণ নেই, কারণ এই খবরটি আসলে ভুয়ো। মজার ছলেই এই খবর পোস্ট হয়েছিল যা নেটপাড়ায় ভাইরাল হয়ে পরে।

সোশ্যাল মিডিয়াতে মিঠাই সিরিয়ালের অগণিত ফ্যান পেজ রয়েছে। যেখানে সিদ্ধার্থ ও মিঠাইকে নিয়ে পোস্ট করা হয়। তারই একটিতে এক নেটিজেন মন্তব্য করে বসেন একসাথে নাকি শুটিং করছেন না সৌমিতৃষা ও আদৃত। যেটা দেখে স্বাভাবিকভাবেই চিন্তিত হয়ে পড়েছিলেন সকলে।

Mithai Serial Adrit Roy Soumitrisha Kundu

তবে চিন্তার তেমন কিছুই নেই. কারণ সকলের আশা পূরণ করে হয়তো শীঘ্রই পর্দায় দেখা যেতে পারে সিধাই মোমেন্ট! এখন অপেক্ষা কিভাবে মিঠাই মনোহরাতে ফিরে আসে।