• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সুপার সিঙ্গারে বড় চমক, অনুরাধার গান শুনে মঞ্চে হাজির হলেন মহাপ্রভু শ্রীচৈতন্য! রইল সেই ভিডিও

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি রিয়্যালিটি শো হল ‘সুপার সিঙ্গার’ (Super Singer)। সিরিয়ালের একঘেয়েমির মাঝে গানের এই শো দেখতে দারুণ ভালোবাসেন দর্শকরা। প্রথম তিন সিজনের ব্যাপক সাফল্যের পর এখন শুরু হয়েছে ‘সুপার সিঙ্গার’এর চতুর্থ সিজন। বিচারকের আসনে যেমন রয়েছেন একাধিক নামী সঙ্গীতশিল্পী, তেমনই প্রত্যেকটি প্রতিযোগীও প্রচণ্ড গুণী। দর্শকদের কথায়, এক-একটি রত্ন তাঁরা।

‘সুপার সিঙ্গার’ যারা দেখেন তাঁরা জানেন, এই শোয়ে নদীয়ার শান্তিপুরের একজন প্রতিযোগী রয়েছেন। তাঁর নাম অনুরাধা (Anuradha)। অত্যন্ত প্রতিভাবান এই সঙ্গীতশিল্পীর দু’টি ভালোবাসার জিনিস রয়েছে। এর মধ্যে একটি হল গান এবং অপরটি হল শ্রীচৈতন্য মহাপ্রভু। অনুরাধা শ্রীচৈতন্যের প্রতি নিজের সেই ভালোবাসা শোয়ের মঞ্চেও জাহির করেছেন।

   

Anuradha Super Singer

সম্প্রতি বাংলার এই জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মঞ্চেই উপস্থিত ছিলেন বলিউডের নামী গায়িকা শিল্পা রাও। যিনি আবার ‘পাঠান’এর বিতর্কিত গান ‘বেশরম রঙ’এর গায়িকা। সেই সঙ্গেই বিচারকের আসনে বসে ছিলেন রূপম ইসলাম, শান এবং মোনালি ঠাকুর। দেশের এই চার নামী সঙ্গীতশিল্পীর সামনেই মহাপ্রভুর জন্য গান গাইতে শুরু করেন অনুরাধা।

শান্তিপুরের এই প্রতিযোগীর গলায় সেই গান শুনে মুগ্ধ হয়ে যান প্রত্যেকে। বিচারক থেকে শুরু করে প্রতিযোগী, প্রত্যেকে তখন কৃষ্ণপ্রেমে মাতোয়ারা। আর সেই সময়ই আসে একটি বড় চমক। ভক্তের এই আকুল ডাকে সাড়া দিয়ে মঞ্চে হাজির হন স্বয়ং মহাপ্রভু।

Shri Chaitanya in Super Singer

শুনতে একটু অবাক লাগলেও, সম্প্রতি ‘সুপার সিঙ্গার’এর মঞ্চে ঠিক এমনটাই হয়েছে। আর শুধু এটুকুই হয়নি, তিনি অনুরাধাকে এও বলেন যে তাঁর গান শুনে তিনি খুশি হয়েছেন। এখন নিশ্চয়ই ভাবছেন ব্যাপারটা ঠিক কী? তাহলে বলে রাখি, অনুরাধার গান শুনে শ্রীচৈতন্যের বেশে মঞ্চে হাজির হয়েছিলেন সঞ্চালক তথা নামী অভিনেতা যীশু সেনগুপ্ত।

জানিয়ে রাখি, কেরিয়ারের শুরুতে শ্রীচৈতন্যের ভূমিকায় অভিনয় করে দর্শকমহলে সাড়া ফেলে দিয়েছিলেন যীশু। অভিনেতার সাবলীল অভিনয় দেখে অনেক দর্শকই তাঁকে বাস্তবের মহাপ্রভু বলেও বিশ্বাস করতেন। তাই স্বাভাবিকভাবেই এত বছর পর ফের তাঁকে শ্রীচৈতন্যের বেশ পর্দায় দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শকরা।