• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শীঘ্রই সাত পাক ঘুরছেন সিদ্ধার্থ-কিয়ারা, প্রকাশ্যে এল দিনক্ষণ সহ রাজকীয় ওয়েডিং ডেস্টিনেশন

কয়েকদিন পরই সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের (Bollywood) ‘শেরশাহ’ জুটি হিসেব খ্যাত সিদ্ধার্থ মলহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবানী (Kiara Advani)। আগামীকাল থেকে শুরু হচ্ছে বিয়ের নানান অনুষ্ঠান। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই রাজকীয় বিয়ের তোরজোড়। তবে জানিয়ে রাখি, এতদিন ধরে স্রেফ কানাঘুষো শোনা গেলেও, এবার ‘সিয়ারা’ জুটির বিয়ের খবরে একপ্রকার শিলমোহর পড়ে গেল। যা শোনার পর থেকে খুশি ধরছে না অনুরাগীদের।

সাম্প্রতিক অতীতে বিনোদন দুনিয়ার একাধিক তারকা সাত পাকে বাঁধা পড়েছেন। বছরের শুরুতেই পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছেন সুনীল শেট্টির কন্যা তথা অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কে এল রাহুল। রাজকীয় সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই চলে এল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের (Sidharth Kiara wedding) দিন। ‘শেরশাহ’ জুটির বাস্তব বিয়ে দেখার জন্য আর তর সইতে পারছেন না ভক্তরাও।

   

Sidharth Malhotra Kiara Advani wedding

আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, ৪-৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের অনুষ্ঠান। ৪ এবং ৫ তারিখ- এই দু’দিন ধরে চলবে প্রাক বিবাহ নানান অনুষ্ঠানপর্ব। এরপর ৬ তারিখ গাঁটছড়া বাঁধবেন বি টাউনের এই তারকাজুটি। জয়সলমেরের সূর্যগড় প্যালেসে আয়োজিত হবে তাঁদের রাজকীয় বিয়ের অনুষ্ঠান।

বি টাউনের দুই জনপ্রিয় তারকার বিয়ে কভার করতে এখন থেকেই জয়সলমেরের উদ্দেশে রওনা দিচ্ছেন বিভিন্ন পাপারাৎজিরা। সম্প্রতি যেমন জনপ্রিয় পাপারাৎজি ভিরাল ভায়ানির তরফ থেকে জয়সেলমেরের উদ্দেশে রওনা দেওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। সেই পোস্টে আবার সূর্যগড় প্যালেসের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে প্রত্যুত্তর দেওয়া হয়। যা দেখার পর সিড-কিয়ারার বিয়ে নিয়ে একপ্রকার নিশ্চিত হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Sidharth Malhotra Kiara Advani wedding

ভিরাল ভায়ানির তরফ থেকে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করে জানানো হয়েছে, তাঁরা ‘শেরশাহ’ জুটির বিয়ে কভার করতে জয়সেলমেরের উদ্দেশে রওনা দিচ্ছেন। সেই সঙ্গেই লেখা হয়েছে আগামী ৪-৬ ফেব্রুয়ারি পর্যন্ত সূর্যগড় প্যালেসে আয়োজিত হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। এই পোস্টটি দেখে প্যালেসের অফিশিয়াল পেজ থেকে কমেন্ট করা হয়েছে, ‘শীঘ্রই দেখা হচ্ছে’। আর ব্যস, তা দেখার পরই নেটিজেনদের একাংশের মনে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে নিয়ে চলতে থাকা যাবতীয় সংশয়ও দূর হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


প্রসঙ্গত, বিভিন্ন নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে প্রায় ১০০জন অতিথি উপস্থিত থাকবেন। করণ জোহর, মনীশ মলহোত্রা, সস্ত্রীক শাহিদ কাপুর সহ বলিউডেরও একাধিক তারকা ‘সিয়ারা’র বিয়েতে উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।