• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

এসেই ছক্কা হাঁকালো ‘মেয়েবেলা’! চাপে অনুরাগের ছোঁয়া থেকে জগদ্ধাত্রী, রইল নতুন TRP তালিকা

বাংলা সিরিয়ালের (Bengali Serial) সাথে বাঙালি দর্শকদের সম্পর্ক বেশ গভীর। প্রতিদিন সূয্যি মামা ডুব দিলেই শুরু হয়ে বিনোদনের পসরা। জি বাংলা (Zee Bangla) থেকে ষ্টার জলসা (Star Jalsha) দুই চ্যানেলেই একাধিক সিরিয়াল সম্প্রচারিত হয়। যা দেখার জন্য মুকিয়ে থাকেন বাড়ির মা কাকিমার। তবে এই ধারাবাহিকের ভবিষ্যৎ নির্ভর করে টিআরপি (TRP) এর ওপর। আর প্রতি সপ্তাহে এই টার্গেট রেটিং পয়েন্টের তালিকা প্রকাশিত হয়।

ইতিমধ্যেই এসপ্তাহের টিআরপি তালিকা (Target Rating Point List) প্রকাশিত হয়েছে। নতুন তালিকা রীতিমত চমকে দিয়েছে সিরিয়াল প্রেমীদের। কেন? কারণ নতুন এসেই ছক্কা হাঁকিয়েছে ‘মেয়েবেলা’। অন্যদিকে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa) থেকে জগদ্ধাত্রী (Jagaddhatri) এর মত সিরিয়ালেরা কিছুটা চাপে পড়ে গিয়েছে। তাহলে চলুন দেরি না করে সবার এসপ্তাহের পয়েন্ট জেনে নেওয়া যায়।

   

5th January Bengali Serial TRP List Anurager Chowa topper where is Jagaddhatri Panchomi See complete List

বিগত কয়েক সপ্তাহ ধরে একটানা বেঙ্গল টপার হয়ে আসছে অনুরাগের ছোঁয়া। এসপ্তাহেও তার ব্যতিক্রম হল না, ৮.৮ পয়েন্ট পেয়ে সেরা হল সূর্য-দীপার কাহিনীই। একইভাবে ৮.৬ পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী। এরপর ঈশান আর গৌরির কাহিনী গৌরী এলো রয়েছে ৮.০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।

চতুর্থ থেকে পঞ্চম স্থানেও খুব একটা রদবদল হয়নি। জমজমাট পর্বের জেরে নিম ফুলের মধু এবারেও ৭.৮ পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে। এরপরেই রয়েছে খেলনা বাড়ি, সামান্য কিছু পয়েন্টের ব্যবধানে পঞ্চম হয়েছে মিতুলের কাহিনী। তবে চমকে দিয়েছে নতুন সিরিয়াল ‘মেয়েবেলা’। ওপেনিং সপ্তাহেই সেরা ১০ এর তালিকায় নাম উঠেছে মেয়েবেলার। কিন্তু মিঠাইয়ের কপাল পুড়েছে। কারণ এই প্রথম সেরা দশে কোথাও নেই মিঠাই। চলুন এবার সম্পূর্ণ টিআরপি তালিকা দেখে নেওয়া যাক।

Neem Phuler Modhu, Neem Phuler Modhu Parna

টিআরপি পয়েন্টে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List) :

অনুরাগের ছোঁয়া – ৮.৮
জগদ্ধাত্রী – ৮.৬
গৌরী এলো – ৮.০

নিম ফুলের মধু – ৭.৮
খেলনা বাড়ি – ৭.৫
বাংলা মিডিয়াম, পঞ্চমী – ৭.১
রাঙা বউ – ৬.৯
এক্কা  দোক্কা – ৬.৮
মেয়েবেলা – ৬.৩
গাঁটছড়া – ৬.২

নতুন এই তালিকা দেখে একপ্রকার হতাশ হয়েছেন মিঠাইপ্রেমীরা। দুবছরেরও বেশি সময় ধরে সকলের প্রিয় হলেও টিআরপি তালিকায় না থাকতে দেখে মন খারাপ নেটিজেনদের। এদিকে সিরিয়াল ছাড়া রিয়েলিটি শোয়ের মধ্যে সারেগাপামা ৫.৯ ও দিদি নং ১ এর প্রাপ্ত পয়েন্ট ৬.২।