• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘পাঠান’ দেখতে না পেলে নিজেকে শেষ করে ফেলব! মুহূর্তে ভাইরাল শাহরুখ অনুরাগীর ‘হুমকি’র ভিডিও

গত ৪ বছর ধরে এই দিনটির জন্যই অপেক্ষা করছিলেন শাহরুখ খানের (Shah Rukh Khan) অনুরাগীরা। অবশেষে আগামী ২৫ জানুয়ারি নায়ক হিসেবে বড়পর্দায় কামব্যাক করছেন তিনি। ‘বাদশা’ ফ্যানদের কাছে এই দিনটি কোনও উৎসবের চেয়ে কোনও অংশে কম নয়। সেই জন্যই তো ‘পাঠান’এর (Pathaan) অগ্রিম বুকিং শুরু হতেই রীতিমতো হামলে পড়েছেন প্রত্যেকে।

ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে শাহরুখ-দীপিকার ছবির প্রায় আড়াই লাখ টিকিট। তবে এসবের মাঝেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ‘হুমকি’র ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, ‘কিং খান’এর এক অনুরাগী (Shah Rukh Khan fan) বলছেন, ‘পাঠান’ না দেখতে পেলে আগামী ২৫ তারিখ পুকুরে ঝাঁপ নিয়ে নিজেকে শেষ করে দেবেন তিনি।

   

Pathaan trailer

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একজন যুবক প্রায় কাঁদো কাঁদো স্বরে বলছেন, তাঁর কাছে ‘পাঠান’এর টিকিট কাটার টাকা নেই। কোনও সহৃদয় ব্যক্তি যেন তাঁকে সাহায্য করেন। আর যদি তিনি কোনও ভাবে সিনেমা হলে গিয়ে ‘পাঠান’ না দেখতে পারেন, তাহলে পুকুরে ঝাঁপ দিয়ে নিজের প্রাণ ত্যাগ করবেন।

সংশ্লিষ্ট শাহরুখ অনুরাগীর এই ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকে যেমন তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তেমনই অনেকে ক্ষোভপ্রকাশও করেছেন। একজন নেটাগরিক যেমন লিখেছেন, ‘এইভাবে মরে গেলে ‘পাঠান’ দেখতে পাবে? ভাই বেঁচে থেকে নিজের প্রিয় অভিনেতার কাছ থেকে বাঁচার স্টাইল শেখো। সিনেমা তো আসবে যাবে… মরে গিয়ে কী হবে… পরিশ্রম করো… লাখ টাকায় তো টিকিট বিক্রি হচ্ছে না!’

Pathaan movie

আর একজন আবার লিখেছেন, ‘একটি সিনেমার জন্য যদি নিজের প্রাণ নিয়ে নাও তাহলে তোমার পরিবার এবং দেশের কী কাজে আসবে তুমি? একটি সিনেমা তোমার জীবনে কত পরিবর্তন আনবে? এর মাধ্যমে তুমি টাকা, যশ, সম্মান, খ্যাতি অর্জন করতে পারবে না। শুধুমাত্র মনোরঞ্জনের জন্যই সিনেমা দেখো’।


প্রসঙ্গত, শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে রিলিজ করবে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন থ্রিলার সিনেমায় একেবারে ভিন্ন রূপে দেখা যাবে ‘কিং খান’কে। টিজার এবং ট্রেলারে প্রশংসিত হয়েছে শাহরুখের পারফরম্যান্স। এবার দেখার সিনেমা দেখার পর দর্শকরা কেমন প্রতিক্রিয়া দেন।