• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

নতুন বছরে পর্দায় ফিরছে ঝিলিক, অরণ্য-পাখি জুটি! প্রকাশ্যে জনপ্রিয় এই ৩ সিরিয়ালের সম্প্রচারের দিনক্ষণ

বাংলা সিরিয়াল (Bengali serial) মানেই দর্শকদের কাছে বিনোদনের অন্যতম ঠিকানা। সেই জন্যই তো রোজ বিকেল হলেই চা-বিস্কুট নিয়ে টিভির সামনে বসে পড়েন প্রত্যেকে। তবে এখনকার বাংলা সিরিয়াল দেখতে বসে দর্শকদের একটি বিরাট অংশের মুখে শোনা যায় আক্ষেপের সুর! আর সেই সঙ্গেই চলতে থাকে পুরনো ধারাবাহিকগুলির গুণগান। সোশ্যাল মিডিয়াতেও অনেক সময় পুরনো ধারাবাহিকগুলি ফিরিয়ে আনার অনুরোধ করে থাকেন দর্শকরা।

অবশেষে তাঁদের সেই অনুরোধ এবার পূরণ হতে চলেছে। নতুন বছরেই দর্শকদের বিরাট সুখবর দিল স্টার জলসা (Star Jalsha)। শীঘ্রই টেলিভিশনের পর্দায় সম্প্রচার শুরু হবে পুরনো ৩টি জনপ্রিয় সিরিয়ালের। স্বাভাবিকভাবেই এই খবর জানার পর থেকে আর আনন্দ ধরছে না দর্শকদের। আপাতত কূটকচালি-পরকীয়াহীন পুরনো ৩ জনপ্রিয় সিরিয়াল দেখার জন্যই মুখিয়ে রয়েছেন তাঁরা।

   

Maa serial

জান্যে রাখি, স্টার জলসার পর্দায় যে ৩ পুরনো জনপ্রিয় ধারাবাহিকের সম্প্রচার ফের শুরু হতে চলেছে সেগুলি হল ‘মা’ (Maa), ‘বোঝেনা সে বোঝেনা’ (Bojhena Se Bojhena) এবং ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ (Songsar Sukher Hoy Romonir Gune)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গিয়েছে সম্প্রচার শুরুর দিনক্ষণ এবং সময়ও। সিরিয়াল বিষয়ক একটি জনপ্রিয় গ্রুপ থেকে মিলেছে এই খবর।

সামাজিক মাধ্যম থেকে প্রাপ্ত তথ্যানুসারে, মা-মেয়ের গল্প নিয়ে শুরু হওয়া জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ আগামী ২৩ জানুয়ারি থেকে শুরু হবে। সোম থেকে রবি অর্থাৎ সপ্তাহে সাতদিনই দেখানো হবে এই সিরিয়াল। রোজ দুপুর ১টা থেকে টেলিভিশনের পর্দায় সম্পচারিত হবে ‘মা’।

Bojhena Se Bojhena

অপরদিকে ‘বোঝেনা সে বোঝেনা’ এবং ‘সংসার সুখের হয় রমণীর গুণে’ ধারাবাহিক দু’টিও আগামী ৩ জানুয়ারি থেকে সম্প্রচারিত হবে। এই দুই ধারাবাহিক টেলিকাস্ট হবে যথাক্রমে দুপুর ১:৩০ এবং দুপুর ২:০০ থেকে।

Songsar Sukher Hoy Romonir Gune

ঝিলিক, অরণ্য-পাখি এবং বিষ্টু-অলক্ষ্মীকে ফের টেলিভিশনের পর্দায় দেখতে পাবে বলে স্বাভাবিকভাবে প্রচণ্ড খুশি দর্শকরা। সংশ্লিষ্ট পোস্টে কমেন্ট করে সেকথা জানিয়েছেন তাঁরা। অনেকে আবার অন্যান্য বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকের পুনঃসম্প্রচারের অনুরোধও জানিয়েছেন। তবে এই সম্পর্কে কোনো অফিসিয়াল খবর মেলেনি। এবার দেখা যাক, শেষ পর্যন্ত দর্শকদের সেই অনুরোধ শোনা হয় কিনা।