• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বিয়ে ভাঙতেই অনুজের সন্তানের মা হতে চলেছে শিরিন! টেলিকাস্টের আগেই ফাঁস ‘গুড্ডি’র ধামাকাদার টুইস্ট

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের চর্চিত ধারাবাহিকগুলির (Bengali serial) নামের তালিকা যদি প্রস্তুত করা হয় তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে ‘গুড্ডি’র (Guddi)। স্টার জলসার (Star Jalsha) এই সিরিয়ালটি নিয়ে নেটিজেনদের মধ্যে চর্চা চলতেই থাকে। আর হবে নাই বা কেন, সিরিয়ালে যেভাবে একের পর এক টুইস্ট আসছে, তাতে এমনটাই হওয়ার কথা। আর এবার ধারাবাহিকে যে বিরাট টুইস্ট এসেছে তাতে তো চর্চার পরিমাণ আরও বাড়তে চলেছে।

‘গুড্ডি’র নিয়মিত দর্শকরা জানেন, যুধাজিৎ’এর এন্ট্রির পর থেকে ধারাবাহিকটি বেশ জমে উঠেছিল। কিন্তু এখন আবার সেই বিয়ে, অ্যাক্সিডেন্টের ট্র্যাকে ফিরে এসেছে সিরিয়ালের গল্প। যা দেখার পর থেকেই দর্শকদের একাংশ বেশ রেগে গিয়েছে। ঘুরেফিরে বারবার সেই এক জিনিস দেখানোয় বিরক্ত হয়ে পড়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়া খুললেই বেশ বোঝা যাচ্ছে সেই কথা।

   

Guddi Judhajit marriage

তবে এসবের মাঝেই ধারাবাহিকে এসে গিয়েছে নতুন মোড়। যারা ‘গুড্ডি’ ধারাবাহিকটি রোজ দেখেন তাঁরা জানেন, হাসপাতালে ভর্তি থাকা অবস্থাতেই অনুজ জানিয়েছিল সে এবার শিরিনের থেকে মুক্তি চায়। কিন্তু শিরিন বারবার বলছে, সে নিজে চাইলেও অনুজকে কোনও ভাবেই মুক্তি দিতে পারবে না।

Shirin and Anuj

শিরিনের মুখ থেকে এই কথা শোনার পর প্রত্যেকে বেশ অবাক হয়ে গিয়েছিল। কেন এমন একটা সম্পর্কের বোঝা সে এগিয়ে নিয়ে যেতে চাইছে? প্রত্যেকের মনেই ঘুরছিল এই একটি প্রশ্ন। অবশেষে মিলল সেই উত্তর। সবাই মিলে যখন শিরিনকে প্রশ্ন করে তখন জানায় সে অনুজের সন্তানের মা হতে চলেছে। আর দৃশ্য দেখেই দর্শকরা একেবারে ঘেঁটে ঘ হয়ে গিয়েছে।


কারণ যুধাজিৎ’এর সঙ্গে গুড্ডির বিয়ে ভাঙার পর অনেকেই ভেবেছিলেন এবার হয়তো অনুজ এবং গুড্ডির মিল হবে। কিন্তু শিরিনের মুখে প্রেগন্যান্সির খবর শোনার পর সেই আশায় জল পড়েছে। কারণ বৌ’কে ছেড়ে গেলেও, নিজের সন্তানকে ফেলে আর গুড্ডির কাছে যেতে পারবে না অনুজ। এসব নিয়ে চর্চা চলতে চলতেই আবার প্রকাশ্যে এসেছে আরও একটি ছবি।

Guddi serial new track

সম্প্রতি ‘গুড্ডি’ ধারাবাহিকের সেটের ভেতর থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ধারাবাহিকের কলাকুশলীরা একসঙ্গে বসে কেক কাটছে। আর গুড্ডির সিঁথি ভর্তি সিঁদুর। একেবারে বৌয়ের সাজে বসে রয়েছে সে। আর তা দেখার পর নেটিজেনদের অনুমান, তাহলে যুধাজিৎ’এর সঙ্গে হয়তো গুড্ডির বিয়েটা হয়ে যাবে। এবার দেখা যাক, কোন দিকে মোড় নেয় ধারাবাহিকের গল্প।