• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মা বাবার সাথে একই ফ্রেমে রূপা! লাবণ্যর বুদ্ধিতে অপেক্ষার অবসান, এক হবে সূর্য-দীপা

এই মুহূর্তে স্টার জলসার সেরা সিরিয়াল সূর্য (Surjo)-দীপার (Deepa) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। টিআরপি তালিকায় বেঙ্গল টপার (Bengal Toper) হয়ে বছরের শুরুতেই দর্শকদের এক দারুন উপহার দিয়েছে এই সিরিয়াল। চলতি সপ্তাহেই ৮.৯ পয়েন্ট নিয়ে প্রথম হয়ে সকলের প্রত্যাশা পূরণ করেছে অনুরাগের ছোঁয়া। এই মুহূর্তে সিরিয়ালের প্রতিটা এপিসোডই একেবারে টানটান উত্তেজনায় ভরা।

তাই এখন অনুরাগের ছোঁয়ার একটাও পর্ব মিস করেন না দর্শক। সূর্য দীপা তো বটেই এখন এই সিরিয়ালের অন্যতম ইউএসপি সূর্য দীপর দুই মেয়ে সোনা (Sona) রুপা (Rupa)। তাদের দুজনের পাকা পাকা কথা অল্পদিনেই ছাপ ফেলেছে দর্শকমহলে। এখন দর্শকরা অপেক্ষায় রয়েছেন এই মিষ্টি সোনা-রুপার হাত ধরে কবে মিল হয় সূর্য-দীপার।

   

Anurager Chowa Sona Rupa will became doctor and auto driver serial track revealed by netizens

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা হয়েছে সূর্য-দীপার। কিন্তু দেখা হলেও এখনও পর্যন্ত ভুল বোঝাবুঝি মেটেনি তাদের। একদিকে সূর্য সেই পুরনো কবীরের কথা ভেবেই বারবার খেপে যায় দীপার ওপর। অন্যদিকে দীপাও এখন ভুল বুঝছে সূর্যকে। সে ভাবছে মিশকাই এখন সূর্যের বিবাহিত স্ত্রী। আর সোনা তাদেরই মেয়ে।

এরইমধ্যে ফাঁস হল সিরিয়ালের আসন্ন ট্র্যাক। যেখানে দেখা যাবে ছেলে বৌমার মিল করতে লাবণ্য সেনগুপ্ত ফ্লাওয়ার এক্সবিশনের আয়োজন করেছেন। আর সেই এক্সিবিশনের বিজেতার জন্য রাখা হয়েছে মোটা অংকের পুরস্কার।ইটা তিনি ইচ্ছা করেছেন কারণ তিনি জানেন রুপার কথা ভেবে এই প্রতিযোগিতায় দীপা ঠিকই আসবে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সূর্য,Surjo,দীপা,Deepa,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,নতুন ট্র্যাক,New Track,সোনা,Sona,ফুলেরএক্সবিশন,Flower Exhibition,লাবণ্য সেনগুপ্ত,Labonyo Sengupta

অন্যদিকে রুপা পোস্টার দেখে মায়ের কাছে নিয়ে যায় আর পুরস্কার হিসাবে টাকার অঙ্ক দেখে রুপার ভবিষ্যতের কথা ভেবে দীপা চলে যায় প্রতিযোগিতায় যোগ দিতে। সেখানেই সূর্যের সাথে দেখা হয়ে যায় রুপার। আর রুপার কে সূর্য যখন জানতে চায় সে কি করছে তখন সে জানায় সেখানে তার মা এসেছে প্রতিযোগিতায়। তখনই আঙুল দিয়ে দীপাকে দেখায় রুপা।

কিন্তু সূর্য আদৌ দীপাকে দেখতে পা কিনা তা নিয়ে সন্দেহ আছে। তাই এখনই সূর্য সোনার আসল পরিচয় জানতে পারবে কিনা জানা যাচ্ছে না। এখানে বলে রাখি মূল সিরিয়াল ‘কার্তিকা দীপম’ অনুযায়ী সূর্য দীপার মিল হতে কিন্তু আর বেশি দেরি নেই।

site