• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সব ঘরে এমন মা-মেয়ে দরকার! ‘নিম ফুলের মধু’তে পর্ণার মায়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা

এই মুহূর্তে জি বাংলার অন্যতম প্রাইম টাইম একটি সিরিয়াল হল ‘নিম ফুলের মধু’ (Nim Phuler Modhu)। সিরিয়ালে নায়িকা পর্ণা (Parna)-র চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’ শেষ হওয়ার দীর্ঘ ২ বছর পর আবার এই সিরিয়ালের হাত ধরে কামব্যাক করেছেন পল্লবী।

ধারাবাহিকে তাঁর বিপরীতে সৃজন (Srijan)-এর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রুবেল দাস (Rubel Das)। শুরুতেই শ্বাশুড়ি বৌমার কূটকচালি দেখে একেবারে রেগে লাল দর্শকদের একাংশ। যদিও এখনও পর্যন্ত এই নতুন সিরিয়াল নিয়ে দর্শকমহলে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। বিয়ে করে বাড়ি আসতে না আসতেই বৌমার প্রতি শাশুড়ির আচরণ রাগে গা জ্বলে যাচ্ছে দর্শকদের। আবার অনেকের দাবি এটাই বাস্তব।

   

Khelna Bari and Nim Phuler Modhu serial new promo comes out together

আর এখানেই আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা হয়ে উঠেছে এই সিরিয়াল। একদিকে যেমন এখনকার যুগেও দত্তবাড়ির মতো মধ্যযুগীয় ধ্যানধারণার মানুষজন দেখানো হচ্ছে, অন্যদিকে ঠিক তার বিপরীতে পর্ণার মা-বাবার মতো খোলা মনের মানুষদেরও দেখানো হচ্ছে। তাই নায়ক নায়িকা সৃজন পর্ণা ছাড়াও দর্শকমহলে বেশ প্রশংসিত হচ্ছে পর্ণার মা সর্বানী চরিত্রটিও।

বাংলা সিরিয়ালে এমন একজন স্পষ্টবাদী চরিত্র দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক। শুধুমাত্র মেয়ের শশুরবাড়ি বলে সত্যিকথা তা মুখের ওপর বলতে দুবার ভাবেননা তিনি। সিরিয়ালে পর্ণার মায়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সংযুক্তা রায়চৌধুরী (Sanjukta Roychoudhury)। নিজের অভিনয় জীবনে এতদিনে বহু চরিত্রে অভিনয় করে ফেলেছেন তিনি। কিন্তু নিম ফুলের মধুতে তাঁর এই নতুন চরিত্রটি ব্যাপক প্রশংসা পাচ্ছে দর্শকমহলে।
বাংলা সিরিয়াল,Bengali Serial,নিম ফুলের মধু,Nim Phuler Modhu,পর্ণা,Parna,সর্বানী,Sarbani,কৃষ্ণা,Krishna,সৃজন,Srijan,নেটিজেনদের প্রশংসা,Praise Netizens
সদ্য ধারাবাহিকে দেখা গিয়েছে পর্ণা নিজের মাকে কিছু না জানালেও পিকনিকের দিন নিজের চোখের সামনে  দিদিকে লাগাতার অপমানিত হতে দেখে পর্ণার ভাই বাড়ি গিয়ে মাকে সবটা জানিয়ে দিয়েছিল। আর তারপরেই মেয়েকে শশুরবাড়ি থেকে বাড়ি নিয়ে যেতে আসেন তিনি। পর্ণার পাশে তার মাকে এভাবে দাঁড়াতে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শক। একবাক্যে সবাই বলছেন সব মেয়ের মায়েদের এমনই হওয়া উচিত।