• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

জীবনের সেরা উপহার! জন্মদিনে মেয়ের পায়ে চুমু বিপাশার, ভাইরাল ভিডিওতে শুভেচ্ছার ঢল নেটিজেনদের

নতুন মা হওয়া বলিউড (Bollywood) অভিনেত্রীদের তালিকায় প্রথমেই রয়েছে অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)-র নাম। গত বছরের নভেম্বরেই বঙ্গতনয়ার কোল আলো করে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান।  অভিনেত্রী এবং তার স্বামী  করণ সিং গ্রোভার (Karan Singh Grover) ভালোবেসে মেয়ের নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার (Devi Basu Singh Grover)।

প্রসঙ্গত আজ ৭ জানুয়ারি বিপাশার জন্মদিন (Birthday)। এদিন ৪৪ বছরে পা দিয়েছেন ‘জিসম’ তারকা। গত বছরে মা হওয়ার পর এটাই অভিনেত্রীর জীবনের প্রথম জন্মদিন। এখন তাঁর জীবন জুড়ে রয়েছে তাঁর একমাত্র কন্যা দেবী। এই এক রতিকে নিয়েই এখন দিন কাটছে অভিনেত্রীর। তাই এই মুহূর্তে মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন বিপাশা।

   

Bipasha and Karan celebrated one month birthday of their daughter

এমনিতে মাঝেমধ্যেই পুঁচকে দেবীকে নিয়ে মাঝেমধ্যেই নানান আদুরে ভিডিও এবং ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। আজকের বিশেষ দিনেও তার ব্যতিক্রম হয়নি। ছোট্ট দেবীর নরম তুলতুলে পায়ে মিষ্টি করে  চুমু দিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন বিপাশা। নেটিজেনদের কথায় এটি আজকের সেরা ভিডিও। যা দেখামাত্রই নিমেষে মন ভালো হয়ে গিয়েছে সকলের।

ভিডিওতে যদিও মা মেয়ে কারোরই মুখ দেখা যায়নি। তবে দেখা যাচ্ছে বিপাশার পরনে রয়েছে একটি গোলাপি রঙের পোশাক। ভিডিওর ক্যাপশন এদিন নতুন মা বিপাশা লিখেছেন ‘ঈশ্বর আমাকে সেরা উপহার দিয়েছেন। আমার মেয়ে দেবী। আমার জীবনের প্রথম সেরা উপহার আমার জীবনের ভালবাসা, আমার স্বামী কারণ সিং গ্রোভারের পর।

,e,
View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

প্রসঙ্গত এদিন বিপাশার শেয়ার করা এই ভিডিওতে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আদরে মুড়ে দিয়েছেন তাঁর অসংখ্য অনুরাগী। শুভেচ্ছা জানাতে দেখা গেল অন্যান্য সব বলিউড সেলিব্রেটিদেরও। বলিউড তালিকায় রয়েছেন মালাইকা অরোরা থেকে শুরু করে আয়াজ খান,শামিতা শেট্টি-দেড় মতো তারকারা। এছাড়া এদিন নিজের ‘লেডি লাভ’ বিপাশার সাথে অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি শেয়ার করে ভালোবাসায় ভরিয়েছেন স্বামী করণ।