• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আবারও লিপ নেবে সূর্য-দীপার কাহিনী! বড় হয়ে কি হবে সোনা-রুপা? ফাঁস অনুরাগের ছোঁয়ার ট্র্যাক

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম সেরা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। বিশেষ করে আজকের টিআরপি তালিকায় (Bengal Toper) হয়ে একথা আরও একবার প্রমাণ করেছে  সূর্য দীপা। আজ অর্থাৎ বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের রেজাল্ট বেরনোর দিন। আজই প্রকাশ্যে আসা টিআরপি তালিকায় জি বাংলার বেঙ্গল টপার সিরিয়াল ‘জগদ্ধাত্রী’-কেও পিছনে ফেলে দিয়ে ৮.৯ পয়েন্ট নিয়ে প্রথম হয়েছে অনুরাগের ছোঁয়া।

যদিও দর্শকদের কাছে ধারাবাহিকের এই রেজাল্ট একপ্রকার প্রত্যাশিতই ছিল। যার অন্যতম কারণ দীর্ঘ আট বছর পর সূর্য দীপার দেখা হওয়া  .তাছাড়া এখন এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হয়ে রয়েছে সূর্য দীপর দুই মেয়ে সোনা রুপা।  তাদের দুজনের পাকা পাকা কথা অল্পদিনেই ছাপ ফেলেছে দর্শক মহলে। এখন অবস্থাটা হয়েছে এমন যে প্রতিদিন টিভির পর্দায় এই দুই খুদেই সদস্যকে দেখার জন্য রীতিমতো অপেক্ষা করে থাকেন দর্শকরা।

   

Surjya Deepa Anurager Chhowa

যার ফলও মিলেছে হাতে-নাতে। নতুন বছরের শুরুতেই একেবারে প্রথমহয়ে দেখিয়ে দিয়েছে এই সিরিয়াল যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ধারাবাহিকে ইতিমধ্যেই সূর্য আর দীপার দেখা হলেও এখনও পর্যন্ত সত্যিটা সামনে আসেনি সূর্যর। ধরাও পড়েনি মিশকা। তাই এখন সেই দিনটার জন্য দিন গুনছেন দর্শক। এরই মধ্যে ফাঁস হয়ে গেল এই ধারাবাহিকের আসন্ন ট্রাক।

Anurager Chonwa most promo has been comes out

সম্প্রতি সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় ছোট্ট সোনা রুপোর একটি ছবি শেয়ার করে লেখা হয়েছে ‘সোনা বড় হয়ে ডাক্তার হবে, আর রুপা হবে অটোচালক। যেহেতু এটা রিমেক ধারাবাহিক, রিয়েলটার সাথে মিল রেখে এগোতে থাকলে এটাই হবে’। আসলে স্টার জলসার এই অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি তামিল সিরিয়াল ‘কার্তিকা দীপম’ সিরিয়ালের বাংলার রিমেক।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,আসন্ন ট্র্যাক,Upcoming Track,কার্তিকা দীপম,Karthika Deepam,রিমেক,Remake

এই সিরিয়ালটি দেড় হাজার এপিসোড পেরিয়েছে। সদ্য প্রকাশে এসেছে এই সিরিয়ালের একটি প্রমো। সেখানে দেখা যাচ্ছে ওই সিরিয়ালের নায়ক-নায়িকা কার্তিকা আর দীপমের গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হবে। আর তাদের মৃত্যুর পর এক মেয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে। আর আর এক মেয়ে দেখতে বড় হয়ে ডাক্তার হবে। অন্যদিকে তাদের আরেক মেয়ে বড় হয়ে অটোচালক হবে।

এই প্রোমো দেখেই দর্শকদের দাবি যেহেতু এখনো পর্যন্ত অনুরাগের ছোঁয়া এই আসল সিরিয়ালটিকে অনুসরণ করেই এগোচ্ছে, তাই আগামী দিনে এভাবেই চলতে থাকলে সিরিয়ালে সূর্য-দীপার গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হবে এবং তারপর তাদেরএক মেয়ে সোনা  বড় হয়ে ডাক্তার হবে, অন্যদিকে আরেক মেয়ে রুপা বাড়ি ছেড়ে চলে গিয়ে পরবর্তীতে অটোচালক হবে। তবে এই পর্ব আদৌ  অনুরাগের ছোঁয়াতে দেখানো হবে কিনা তা নিশ্চিত নয়।  তাই আপাতত দর্শক চাতক পাখির মত অপেক্ষা করছে সিরিয়ালের সূর্য-দীপার মিল দেখার জন্য।