• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ভালোবাসায় মোড়া দু’বছর, রইল সেলেব্রেশনে মিঠাই-সিদ্ধার্থর কেক খাওয়ানোর প্রাণ জুড়োনো ভিডিও

দর্শকদের ভালোবাসায় দেখতে দেখতে ২ বছর পূর্ণ করল জি বাংলার (Zee Bangla) অন্যতম সেরা সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। নতুন বছরে মিঠাই ভক্তদের কাছে এর থেকে বড় উপহার কিই-বা হতে পারে।দীর্ঘ এইদু-বছরের পথ চলে মিঠাই এখন একেবারেই দর্শকদের ঘরের মানুষ। শুরুর দিন থেকে এই সিরিয়ালের নায়ক নায়িকা মিঠাই-সিদ্ধার্থ হয়ে উঠেছে দর্শকদের একেবারে নয়নের মণি।

এই চরিত্রে অভিনয় করেই দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। তবে শুধু জনপ্রিয় বললে ভুল সেইসাথে এই দুবছরেই তাদের ঝুলিতে এসেছে একগুচ্ছ পুরস্কার আর সম্মান। এছাড়া ৫৪ বার ‘বেঙ্গল টপার’ হয়ে বাংলা সিরিয়ালের ইতিহাসে আলাদা রেকর্ড গড়েছে দর্শকদের প্রিয় মিঠাই।

   

মিঠাই,Mithai,সিদ্ধার্থ,Sidhartha,আদৃত রায়,Adrit Roy,সৌমিতৃষা  কুন্ডু,Soumitrisha Kundu,২ বছরের উদযাপন,2 years Celebration

একান্নবর্তী পরিবারের সদস্যদের মিলেমিশে থাকার এই গল্প এখন দর্শকদেরও সুখ দুঃখের সঙ্গী। তাই নায়ক নায়িকা সিদ্ধার্থ মিঠাই ছাড়াও এই সিরিয়ালে দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে আরও একাধিক চরিত্র।প্রসঙ্গত দুবছর ধরে একসাথে সিরিয়ালে অভিনয় করতে করতে গোটা মিঠাই টিমটাই হয়ে উঠেছে একেবারে পরিবারের মতো। অনস্ক্রিনের মতোই বেশ জোরদার তাদের অফস্ক্রিন কেমিস্ট্রিটাও।

মিঠাই,Mithai,সিদ্ধার্থ,Sidhartha,আদৃত রায়,Adrit Roy,সৌমিতৃষা  কুন্ডু,Soumitrisha Kundu,২ বছরের উদযাপন,2 years Celebration

তাই এদিন মিঠাই-এর দুবছরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় তাদের কেক কাটার যে ভিডিও শেয়ার করা হয়েছে সেখানে নায়িকা মিঠাই এবং মিঠি চরিত্রের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, এবং সিড অভিনেতা আদৃত রায় শোঃ অন্যান্য অভিনেতা অভিনেত্রীদেড় পাশাপাশি দেখা গেল ক্যামেরা পিছনে থাকা মানুষদেরও।

তাদের মধ্যে অন্যতম সিরিয়ালের পরিচালক রাজেন স্যার লেখিকা রাখি ম্যাম সহ মিঠাইয়ের জনপ্রিয় সব গানের গায়ক শুভম সহ গোটা টিম। এদিন সিরিয়ালের ২ বছরের জন্মদিনে কাটা হয়েছে তিন তিনটি কেক। তার মধ্যে একটি ছিল চ্যানেলের তরফে পাঠানো কেক। আর দুটো পাঠিয়েছিলেন মিঠাই ফ্যানরা।