• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বড়দিনের সারপ্রাইজ গিফট! ক্রিসমাস গানে হাজির সব প্রিয় তারকারা, রইল ষ্টার জলসার স্পেশাল ভিডিও

হাতে গোনা আর মাত্র কটা দিন তারপরেই গুটি গুটি পায়ে আমাদের সবাইকে বিদায় জানাবে ২০২২। গোটা বিশ্ববাসী সাদরে অভ্যর্থনা জানাবেন নতুন বছর ২০২৩-কে। যদিও তার আগে রাত পোহালেই আসছে বড়দিন, অর্থাৎ যীশু খ্রীষ্টের জন্মদিন। সময়ের সাথে সাথে উৎসব পাগল বাঙালির জীবনেও বিশেষ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে আগামীকালের দিনটি।

এমনিতেই এখনকার দিনে কেক কাটতে একটা বিশেষ দিনই যথেষ্ট। আগে একটা সময় ছিল যখন সবাই কেক কাটত এক জন্মদিনে নয়তো বড়দিনে। তবে এখন সেই নিয়মে খানিক বদল এসেছে ঠিকই তার দ্বিগুণ হয়েছে বড়দিনে রকমারি কেক কাটার আনন্দ।তাই শীত কালের পিঠে পুলি প্রিয় বাঙালির কাছেও কালকের দিনটা বরাদ্দ থাকে কেক কেটে উদযাপনের জন্য।

   

বড়দিনের শুভেচ্ছা,Chirstmas Wish,স্টার জলসা,Star Jalsha,নতুন গান,New Song

এই বিশেষ দিনটিতে সবাই মেতে ওঠেন নিজের নিজের মতো করে। ব্যতিক্রম নন বিনোদন জগতের তারকারাও। আর এই খুশির দিনে দর্শকদের জন্য বিশেষ উপহার নিয়ে এল স্টার জলসা পরিবার। বড়দিনের আগে আজই  মুক্তি পেয়েছে এই চ্যানেলের একটি নতুন গান। নাম ” বড়দিন বড়দিন, এল বড়দিন’। জনপ্রিয় ইংরেজি গান ‘জিঙ্গেল বেলস’-এর সুরেই গাওয়া হয়েছে এই নতুন গান।

স্টার জলসার তরফে আজই তাদের সোশ্যাল মিডিয়া পেজে আপলোড করা হয়েছে এই ভিডিও। ভিডিওটিতে রয়েছে স্টার জলসার একাধিক জনপ্রিয় সিরিয়ালের এক ঝাঁক পরিচিত মুখ।  বাদ যাননি রিয়েলিটি শো এর প্রতিযোগীরাও। আট  থেকে আশি  যে কেউ মেতে উঠবেন এই গানের ছন্দে। যার শুরুতেই দেখা যাচ্ছে  সবুজ ঘেরা একটি ক্ষেতের মধ্যে দিয়ে হেঁটে আসছে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের নায়িকা দীপা এবং তার মেয়ে রুপা।

বড়দিনের শুভেচ্ছা,Chirstmas Wish,স্টার জলসা,Star Jalsha,নতুন গান,New Song

তারপরেই একে একে দেখা যাচ্ছে ‘হরগৌরী পাইস হোটেল’-এর নায়ক নায়িকা শংকর এবং ঐশানি। কিংবা ‘এক্কাদোক্কা’ সিরিয়ালের রাধিকা,সপ্তর্ষি। আবার কখন এসে হাজির ‘নবাব নন্দিনী’ সিরিয়ালের গোটা পরিবার।  এছাড়াও দেখা যাবে ‘বাংলা মিডিয়াম’,’গাঁটছড়া’ কিংবা ‘সাহেবের চিঠি’, ‘আলতা ফড়িং’,’গুড্ডি’ সহ সমস্ত সিরিয়ালের কুশলীদের।

ভিডিওর ক্যাপশনে চ্যানেল কর্তৃপক্ষের তরফে দর্শকদের বড়দিনের শুভেচ্ছা জানিয়ে লেখা হয়েছে ‘জলসা পরিবারের পক্ষ থেকে বড়দিনের শুভেচ্ছা’। সেই সাথে এই ভিডিওটিতে ট্যাগ করা হয়েছে এই চ্যানেলের সিরিয়ালের একাধিক অভিনেতা অভিনেত্রীদের। তালিকায় রয়েছেন বাংলা মিডিয়ামের নীল, তিয়াসা,সম্পূর্ণা,সহ  জনপ্রিয় সঞ্চালক তথা অভিনেতা যিশু সেনগুপ্ত এছাড়াও রয়েছেন এক্কা দোক্কার  সপ্তর্ষি,সোনামনি,গাঁটছড়ার  গৌরব চ্যাটার্জী সহ আরো অনেকে।