• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

টুকাইদা অতীত! এবার ইন্দ্র মিতুলের সুখের সংসারে আগুন লাগাতে আসছে খলনায়িকা মিশমী

এই মুহূর্তে জি বাংলার প্রথম সারির সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হল ‘খেলনাবাড়ি’ (Khelnabari)। অল্প দিনেই দর্শকমহলে বেশ পাকাপোক্ত জায়গা তৈরী করে ফেলেছে এই সিরিয়াল। ধারাবাহিকে নায়িকা মিতুলের (Mitul) চরিত্রে আরাত্রিকা মাইতি (Aratrika Maiti)-র  সাবলীল অভিনয় শুরু থেকেই মন জয় করে নিয়েছে দর্শকদের। পর্দার স্পষ্টবাদী মিতুল এখন একেবারে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছে।

এই সিরিয়ালের নায়িকা মিতুল বাকিদের থেকে একেবারে আলাদা। পর্দার তার মতো দাপুটে প্রতিবাদী চরিত্র সচারচর দেখা যায় না। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর পাশাপাশি মুখের ওপর সত্যি কথা বলতে দুবার ভাবে না মিতুল পাল। সিরিয়ালে এখন চলছে টানটান উত্তেজনার পর্ব। তাই পর্ব মিস করছেন না দর্শক। দর্শকমহলে দিনে দিনে বেড়েই চলেছে খেলনা বাড়ি সিরিয়ালের জনপ্রিয়তা।
বাংলা সিরিয়াল,Bengali Serial,খেলনা বাড়ি,Khelna Bari,নতুন প্রোমো,New Promo,ইন্দ্র,Indra,মিতুল,Mitul,মিশমী দাস,Mishmee Das,নতুন এন্ট্রি,New Entry
যার ছাপ স্পষ্ট টিআরপি তালিকাতেও। বৃহস্পতিবার টিআরপি তালিকা প্রকাশ পেতেই দেখা গেল ৮.৩ স্কোর করে দ্বিতীয় স্থানে রয়েছে মিতুলের  খেলনা বাড়ি। আজকের পর্বেই দেখা গিয়েছে ইন্দ্র মিতুল বাড়ির বাইরে জুলি কে খুঁজে বেড়ালেও জুলি বাড়ি বয়ে এসে ঘর থেকে তুলে নিয়ে গিয়েছে গুগলিকে। আর এই কাজে তাকে পুরো সাহায্য করেছে রণো।
বাংলা সিরিয়াল,Bengali Serial,খেলনা বাড়ি,Khelna Bari,নতুন প্রোমো,New Promo,ইন্দ্র,Indra,মিতুল,Mitul,মিশমী দাস,Mishmee Das,নতুন এন্ট্রি,New Entry
এরইমধ্যে প্রকাশ্যে এসেছে খেলনা বাড়ির নতুন প্রোমো। এই প্রোমোতে দেখা যাচ্ছে শাড়ি বার করতে গিয়ে আলমারির মধ্যে থাকা ইন্দ্রর প্রথম স্ত্রী অন্তরার ছবি আসে মিতুলের হাতে। তখন মিতুল ইন্দ্রর কাছে তার পরিচয় জানতে চাইলে ইন্দ্র জানায় এই ছবি তাঁর প্রথম স্ত্রী অন্তরার। কিন্তু ইন্দ্র জানিয়ে দেয় এখন সে সব ভুলে শুধু মিতুলের সাথে তার জীবন কাটাতে চায়। এরপর ইন্দ্র ভালোবেসে মিতুলকে বুকে টেনে নেয়।

   

আর ঠিক তখনই কলি দরজা ধাক্কা দিয়ে জানায় ফিরে এসেছে অন্তরা। এরপরেই দেখা যায় ইন্দ্রর প্রথম বৌ অন্তরার এন্ট্রি। সিরিয়ালে এই চরিত্রে অভিনয় করছেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত রিনি অভিনেত্রী মিশমী দাস। সদ্য টিভির পর্দায় শেষ হয়েছে এই সিরিয়ালের সম্প্রচার। এই সিরিয়াল শেষ হতে না হতেই এবার খেলনা বাড়িতে কামব্যাক করতে চলেছেন মিশমি। সম্ভবত অভিনেত্রীর এই অন্তরা চরিত্রটিও খলনায়িকার চরিত্র হতে চলেছে।