• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ছেলে তো নয় আস্ত ‘পিলে’! মিঠাই পুত্র শাক্যের ভয়ে দিদিমণির পর কুপোকাত উচ্ছেবাবুও

সিরিয়ালপ্রেমী অথচ জি বাংলার ‘মিঠাই’ (Mithai) দেখেন না এমন দর্শকদের সংখ্যা প্রায় নেই বললেই চলে। কিছুদিন আগেই এই সিরিয়ালে মৃত্যু হয়েছে নায়িকা মিঠাইরানির। আর তাঁর মৃত্যুর পর ধারাবাহিকে এসেছে বিরাট চমক।  ইতিমধ্যেই দর্শকরা দেখেছেন ধাপে ধাপে বেশ বড় হয়ে উঠেছে সিদ্ধার্থ (Sidhartha) মিঠাইয়ের একমাত্র ছেলে শাক্য (Shakyo)।

সেইসাথে গত সপ্তাহ থেকেই বদলে গিয়েছে এই ধারাবাহিক সম্প্রচারের সময়। নতুন সময়ের সাথে সাথেই সিরিয়ালে মিঠাই-এর ছেলের চরিত্রে এন্ট্রি হয়েছে নতুন শাক্য মোদকের। এই শাক্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় শিশু তারকা ধৃতিষ্মান  চক্রবর্তী (Dhritishman Chakraborty)।যারা এই  সিরিয়াল-এর নিয়মিত দর্শক তারা ইতিমধ্যেই দেখেছেন মিঠাইরানির মতোই দুষ্টু বুদ্ধিতে ভরা তাদের ছেলে শাক্য।

   

mithai mithi

সারাক্ষণ তার নির্ভেজাল দুষ্টমী জেরে একেবারে নাজেহাল অবস্থা স্কুলের ম্যাডামদের। আর ছেলের  এই দুষ্টুমি কারণেই বারবার স্কুলে গিয়ে শাক্যর  টিচারদের কাছে কথা শুনতে হচ্ছে সিদ্ধার্থকে। তাই একদিকে স্কুল কর্তৃপক্ষ যেমন শাক্যকে আর স্কুলে রাখতে চায় না অন্যদিকে সিদ্ধার্থও ঠিক করেছে এবার তাকে নর্থ বেঙ্গল এর এক বোর্ডিং  স্কুলে পাঠিয়ে দেবে। কিন্তু শাক্যকে যাতে তার শৈশব থেকে বঞ্চিত না হতে হয় তাই তার সামনে ঢাল হয়ে দাঁড়াতে দেখা গেছে নতুন পার্টনার মিঠিকে।

মিঠাই,Mithai,সিদ্ধার্থ,Sidhartha,ছেলে,Son,শাক্য,Shakyo

সে চ্যালেঞ্জ নিয়েছে শাক্যকে দুদিনের মধ্যে সবকিছু সে শিখিয়ে দেবে। তবে মিঠাই রানীর মতোই তার ছেলের এই দুষ্টুমি দেখে বেশ মজা পেয়েছেন দর্শকরা। এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট সেখানে দেখা যাচ্ছে মিঠাই রানী একসময় যেমন মাঝেমধ্যেই তার নানান দুষ্টুমি আর মজার কান্ড কারখানা দিয়ে গোটা মনোহরা মাথায় করে রাখতো এখন শাক্যও ঠিক তাই করে।

মিঠাই,Mithai,সিদ্ধার্থ,Sidhartha,ছেলে,Son,শাক্য,Shakyo

আশা করি এই সিরিয়ালের দর্শকদের মনে আছে এক সময় মিঠাইকেও  দেখা গিয়েছিল  সিদ্ধার্থ কে ভুতের  ভয় দেখাতে। আর সম্প্রতি এই সিরিয়ালে দেখা গিয়েছে বাড়িতে আসার নতুন টিচারকে ভুতের ভয় দেখিয়েছে শাক্য।  শুধু তাই নয় ইতিমধ্যে স্কুলেও টিচারের হোমওয়ার্কের খাতায় কাঁকড়াবিছে রেখে ভয় পাইয়ে দিয়েছে স্কুল টিচারকে। এইভাবে মা ছেলের মধ্যে ভয় দেখানোর এই অদ্ভুত মিল খুঁজে পেয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা  বলছেন মায়ের যোগ্য পুত্র হয়েছে শাক্য।