• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘হাতিও আজকাল মানুষ খায়, লেখিকাকে শতকোটি প্রণাম’! ‘গুড্ডি’র গাঁজাখুরি সংলাপ শুনে শুরু ট্রোলিং

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম চর্চিত একটি সিরিয়াল হল ‘গুড্ডি’ (Guddi)। এমনিতে এই সিরিয়ালে নায়ক অনুজের (Anuj)পরকীয়া দেখতে দেখতে বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকরা। যা নিয়ে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের (Troll) মুখে পড়তে হয় অভিনেতাকে তো বটেই , সেই সাথে দর্শকরা ছেড়ে কথা বলেন না সিরিয়ালে লেখিকা লীনা গাঙ্গুলী (Leena Ganguly)-কেও।

এমনিতে সিরিয়ালে বেশি টিআরপির জন্য গল্পের গরু গাছে উঠতে দেখা যায় হামেশাই। ব্যতিক্রম নয় এই গুড্ডিও। সম্প্রতি এই সিরিয়ালের একটি সংলাপ (Dailouge) নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক হাসাহাসি। সম্প্রতি সিরিয়ালের নায়ক অনুজের মুখে শোনা গিয়েছে একটি সংলাপ। যার মর্মার্থ ‘হাতি মানুষ খায়’। হাতি যে মানুষও খায় লীনা গাঙ্গুলী সিরিয়ালে প্রথম তা দেখে হাসি থামছে না দর্শকদের।

   

গুড্ডি,Guddi,লীনা গাঙ্গুলী,Leena Ganguly,অনুজ,Anuj,শিরিন,Shirin,সংলাপ,Dailouge,কটাক্ষ,Troll

সম্প্রতি ধারাবাহিকে দেখা গিয়েছে নায়ক অনুজ তার বউ শিরিনকে (Shirin) নিয়ে হানিমুনে গিয়েছে পাহাড়ে। সেখানেই ভাগ্যচক্রে এডুকেশনাল ট্যুরে হাজির হয়েছে গুড্ডিও। আসলে অনুজের দাদা আবির কাকতালীয়ভাবেই গুড্ডির কলেজের প্রফেসর। কিন্তু বউয়ের সাথে হানিমুনে গিয়েও প্রাক্তন স্ত্রী গড্ডির চিন্তা কিছুতেই পিছু ছাড়ছে না অনুজের।

Anuj and Shirin wedding

পাহাড়ে গিয়ে ঘুরতে ঘুরতে গুড্ডি দলছুট হয়ে যাওয়ায় সব ছেড়ে  তাকে খুঁজতে বেরিয়ে পড়ে অনুজ। পেশায় পুলিশ অফিসার হওয়ায় শেষ পর্যন্ত গুড্ডিকে খুঁজেও পায় সে। এরপরে গাড়ি করে ফেরার পথে অনুজ গুড্ডিকে বলছে ‘তা যদি আজকে সত্যিই হাতির পেটে যেতে তাহলে কি হতো’? উত্তরে গুড্ডি বলে কি আবার হতো? ওরাও পেট ভরে কিছু খেতে পেত। ওরা তো কিছু খাবার জন্যই জঙ্গলের বাইরে আসে’।

এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় বয়ে গিয়েছে মিমের বন্যা। ভিডিওর এই অংশটুকু এডিট করে মিমের আকারে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তৃণভোজী প্রাণীর মানুষ খাওয়ার গাঁজাখুরি সংলাপ  শুনে কমেন্ট সেকশনে নেটিজেনদের কটাক্ষ ‘তাহলে জানা গেল হাতিও আজকাল মানুষ খায়। যাইহোক এই সিরিয়াল না থাকলে আমরা জানতামই না। ভাগ্যিসে সিরিয়ালটা এসেছিল আমাদের এই পৃথিবীতে।  না হলে আমরা আজও জানতেই পারতাম না। শত কোটি প্রণাম যিনি এই সিরিয়ালটা বানিয়েছেন’।

গুড্ডি,Guddi,লীনা গাঙ্গুলী,Leena Ganguly,অনুজ,Anuj,শিরিন,Shirin,সংলাপ,Dailouge,কটাক্ষ,Troll

আবার একজন অনুজকে নিয়ে  খিল্লি করে লিখেছেন ‘এই বুদ্ধি নিয়ে নাকি এই ছেলেটা ইউপিএসসি ক্র্যাক  করে আইপিএস হয়েছে’। আর একজন লিখেছেন ‘গোপন সূত্রে জানা গেছে যে হাতির বংশ একথা শুনে হার্ট অ্যাটাক হতে হতে বেঁচেছে’।