• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

জ্যাজ নাকি জগদ্ধাত্রী! বাস্তবে কেমন অঙ্কিতা, ব্যক্তিগত জীবন নিয়ে অকপট আড্ডায় অভিনেত্রী

দিনে দিনে সিরিয়াল আর বিনোদন কথাটা যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। রোজকার অবসর জীবনে সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলতে পারেন না সিরিয়ালপ্রেমী দর্শকরা। তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রায় প্রতি মাসেই বিনোদনমূলক চ্যানেল গুলিতে লাইন লাগিয়ে দিচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়ালের।

এই যেমন কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। টিভির পর্দায় এই সিরিয়ালের বয়স বেশিদিন না হলেও এরইমধ্যে দর্শকদের একটা বড় অংশের মন জয় করে নিয়েছে পর্দার জ্যাজ ওরফে জগদ্ধাত্রী। শুরুর দিকে অভিনয় নিয়ে সমালোচনার মুখে পড়তে হলেও ইদানিং টিআরপি তালিকায় তাক লাগিয়ে দিচ্ছে এই সিরিয়াল।

   

জগদ্ধাত্রী,Jagadhatri,জ্যাজ,Jazz,অঙ্কিতা মল্লিক,Ankita Mallick,অজানা কথা,Unknown Facts

দর্শকদের এই ভালোবাসায় আপ্লুত জগদ্ধাত্রী অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। সম্প্রতি টিভি নাইন বাংলার সাথে নিজের সম্পর্কে এক খোলামেলা আড্ডায় বসেছিলেন অভিনেত্রী। সেখানে  তিনি জানিয়েছেন ‘ভীষণ ভাল লাগছে। খুব কম দিন হয়েছে যে ‘জগদ্ধাত্রী’ সম্প্রচারিত হচ্ছে। তার মধ্যেই যে দর্শকদের এই ভালবাসা পেয়েছি, এটা আমার কাছে আশীর্বাদ’। সেইসাথে অভিনেত্রীর সংযোজন ‘ভাল শুনতে কার না ভাল লাগে’?

জগদ্ধাত্রী সিরিয়ালে, পর্দায় দর্শক দেখছেন একটি মেয়ের দুটি রূপ। একদিকে যখন সে বাড়িতে থাকে তখন একেবারে শান্তশিষ্ট ‘সাত চড়ে রা না কারা’ একেবারে নিরীহ-নির্বিবাদী মানুষ। অন্যদিকে বাইরে সে  ক্রাইম ব্রাঞ্চের প্রতিবাদী অফিসার জ্যাজ়। অঙ্কিতার কথায় জ্যাজের (Jazz) মতো প্রতিবাদী মেয়ে খুবই কম দেখা যায়। তাই দর্শকরা এই চরিত্রটিকে বেশি পছন্দ করছে। কিন্তু পর্দার এই জগদ্ধাত্রীর সাথে বাস্তব জীবনে কতটা মিল রয়েছে অঙ্কিতার?
Jagadhatri serial
এ প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজেও প্রতিবাদী। তবে জ্যাজের মতো অতটাও বোল্ড নয়। কিন্তু তিনি অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারেন, জগদ্ধাত্রীর মত নিরীহ না। তবে অনেক সময় চাইলেও প্রতিবাদ করতে পারা যায় না।  কিন্তু জ্যাজ সেটা পারে। তাই জগদ্ধাত্রী এবং জ্যাজ দুইয়ে মিলিয়েই নাকি তিনি। প্রসঙ্গত এটাই অঙ্কিতার প্রথম সিরিয়াল।
এর আগে তিনি এক বছর টানা মডেলিং করেছেন। পরবর্তীতে পরিচালক স্নেহাশীষ চক্রবর্তীর অফিসে অডিশন দেওয়ার পর তিনি সুযোগ পেয়েছেন এই সিরিয়ালে অভিনয় করার। তবে তার জন্য তাকে অডিশনের পাশাপাশি ওয়ার্কশপও করিয়েছিলেন স্নেহাশীষ চক্রবর্তী। অঙ্কিতার কথায় ‘আমায় পুরো হাতে করে তৈরি করেছে স্নেহাশিসদা। ফলে সবটাই আমার শেখা দাদার কাছ থেকে’।
Jagadhatri Serial New promo Fake Maiirage
এদিন পর্দার জ্যাজের কাছে প্রশ্ন করা হয়েছিল কোনো কুটিল চরিত্রে অভিনয়ের সুযোগ পেলে তিনি কি করবেন? এ প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজেকে ভীষণ লাকি মনে করেন। যে শুরুতেই জগদ্ধাত্রীর  মত এমন একটা চরিত্র দিয়ে হয়েছে। তবে অভিনেত্রী জানিয়েছেন প্রথম কাজটা তিনি কোন কুটিল চরিত্র দিয়ে করতে চাইতেন না।