• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

স্বামী ছেলেকে নিয়ে স্বর্ণ মন্দিরে কোয়েল মল্লিক, ছোট্ট কবীরের হাসি মন কাড়ল নেটিজেনদের

টলিপাড়ার (Tollywood) সুন্দরী অভিনেত্রীদের কথা উঠলে সবার আগেই নাম আসে কোয়েল মল্লিকের (Koel Mallick)। একসময় বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে কোয়েল থাকলেই সুপারহিট হত সিনেমা। তবে বর্তমানে অভিনেত্রীকে সেভাবে ছবিতে দেখা যায় না। শেষবার কোয়েলকে দেখা গিয়েছিল ‘বনি’ ছবিতে। অবশ্য সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ সক্রিয়।

টলিপাড়ার সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হওয়ায় সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে কোয়েলের। সেখানেই নিজের ফটোশুটের ছবি, ভিডিও থেকে দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত শেয়ার করে নেন তিনি। শুধুই যে নিজের ছবি শেয়ার করেন তা কিন্তু একেবারেই নয়। ছেলে কবীর (Kabir) থেকে পরিবারের সাথেও একাধিক ছবি দেখা যায় কোয়েলের সোশ্যাল হ্যান্ডেলে।

   

Do you know Koel Mallick rejected the offer of this Bollywood movie because of kissing scene

সম্প্রতি গুরুনানক জয়ন্তী উপলক্ষে পাঞ্জাবে গিয়েছিলেন কোয়েল। স্বামী ছেলে সহ সপরিবারে অমৃতস্রের স্বর্ণ মন্দিরে উপস্থিত  হয়েছিলেন তিনি। আর সেই ভিডিও শেয়ার করেন নিয়েছেন নিজের ইনস্টাগ্রামে। বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এর সাথে স্বামী স্বামী নিসপাল সিং রানে আর ছোট্ট কবীর সবাই মিলে ঘোরা সহ পুজো দেওয়া দুটোই হয়েছে এদিন।

Koel Mallick With Husban and Son at Swarna Mandir Pujab

যে ভিডিওটি শেয়ার করা হয়েছে তাতে লাল সাদা সালোয়ার কামিজ পরে দেখা মিলল কোয়েলের। মন্দিরে ঘকার সময় মাথায় ওড়না দিয়ে নিয়েছিলেন তিনি। এছাড়া ছোট্ট কবীরের মাথাতেও ছিল গেরুয়া কাপড়। এদিন মন্দিরে গিয়ে বেশ খুশি দেখা যাচ্ছে ছোট্ট কবীরকে। মা বাবার হাত ধরে হাটতে ও খুশিতে হাততালি দিতে দেখা গিয়েছে তাকে। সুন্দর মুহূর্তের এই ভিডিও শেয়ার করার পরেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। দর্শকেরা কমেন্ট বক্সে সেটা জানান দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

প্রসঙ্গত, গতমাসে ছিল বাঙালি শ্রেষ্ঠ পুজো দুর্গাপুজো। বছরের এই বিশেষ চারটে দিন কোয়েল মল্লিকের বাড়ি অর্থাৎ মল্লিক বাড়ি খুলে যায় সকলের জন্য। অভিনেত্রী নয় ঘরের মেয়ে হয়েই পুজোর কাজে মেতে ওঠেন কোয়েল। তাকে দেখার জন্য বেশ ভিড় জমে পুজোয়। এবছরেও তাঁর অন্যথা হয়নি।

দুর্গাপুজোর পর সকলের মত কালীপুজো মিটিয়ে ভাইফোঁটা উৎযাপন করেছিলেন অভিনেত্রী। ভাইয়েদের কপালে ফোঁটা দেওয়ার ছবি শেয়ার করে নিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়াতে। যা বেশ ভাইরাল হয়েছিল। আর ভাইফোঁটায় ছোট্ট কবিরকেও দেখা গিয়েছিল ফোঁটা নিতে।