• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সূর্য-দীপা অতীত! অনুরাগের ছোঁয়ায় এবার তাক লাগাবে মিশকা-তবলার ‘মশলা’ জুটি

এই মুহূর্তে স্টার জলসা অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। ধারাবাহিকের দীপা-সূর্যের নির্ভেজাল  দাম্পত্য জীবনের গল্প ভীষণ প্রিয় দর্শকদের। এই কারণেই খুবই অল্পদিনের মধ্যেই  দর্শকমহলে বেশ জনপ্রিয়তা লাভ করেছে এই সিরিয়াল। ধারাবাহিকে নায়ক সূর্যের (Surjo) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) এবং নায়িকা দীপার (Deepa) চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)-কে।

শুরু থেকে এই ধারাবাহিকের দীপা সূর্যের জুটি দারুন পছন্দ দর্শকদের। পর্দায় তাদের একসাথে দেখতে ভীষণ ভালবাসেন দর্শকরা। কিন্তু ইদানিং সূর্যের প্রিয় বান্ধবী মিশকার চক্রান্তে এক বিরাট ফাটল তৈরি হয়েছে সূর্য দীপার সম্পর্কে। যা দিনের পর দিন আরও ভয়াবহ আকার নিতে শুরু করেছে। একদিকে দীপা কোনভাবেই নিজের সন্তানের ডি এন এ টেস্ট করবে না। অন্যদিকে সূর্যও একেবারে নিশ্চিত দীপার গর্ভে কবীরের সন্তান আছে।
অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,তবলা,Tabla,মিশকা,Mishkaমশলা জুটি,Mashla Jodi,সূর্য,Surjo,দিব্যজ্যোতি দত্ত,Dibyojyoti Dutta,দীপা,Deepaএরই মধ্যে সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা গিয়েছে প্রসব যন্ত্রণায় ছটফট করছে দীপা। সে সময় তার পাশে সূর্য না থাকলেও তার হাত শক্ত করে ধরে রয়েছে তার শাশুড়ি মা লাবণ্য। অন্যদিকে চিকিৎসক জানাচ্ছেন তারা হয় সন্তান নইলে মা দুজনের মধ্যে যে কোন একজনকে বাঁচাতে পারবেন। অন্যদিকে দেখা যাচ্ছে রাস্তায় পাগলের  মতো হাঁটতে হাঁটতে দীপার কথা ভাবছে সূর্য।আর ঠিক তখনই পিছন থেকে একটা লরি এসে তাকে ধাক্কা মেরে ফেলে দেয় রাস্তার ওপরে।

   

Anurager Chonwa new promo on air

এখন দেখার শেষ পর্যন্ত দীপা সূর্যর মিল হয় কিভাবে? কিন্তু এরই মধ্যে ধারাবাহিক এসেছে একটি নতুন চমক।এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ধারাবাহিকের খলনায়িকা কে ভীষণ পছন্দ করে তবলা। এই তবলা (Tabla)-কে কাজে লাগিয়েই একসময় দীপা সূর্যের মধ্যে দূরত্ব তৈরি করেছিল মিশকা (Mishka)। এখন প্রয়োজন মিটতেই তাকে ছুড়ে ফেলে দিতে চায় মিশকা। একথা জানার পর থেকে তবলা উঠে পড়ে লেগেছে দীপাকে  সত্যিটা জানানোর জন্য।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,তবলা,Tabla,মিশকা,Mishkaমশলা জুটি,Mashla Jodi,সূর্য,Surjo,দিব্যজ্যোতি দত্ত,Dibyojyoti Dutta,দীপা,Deepa

এর মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই সিরিয়ালের নায়িকা মিশকা অভিনেত্রী অহনা দত্ত সোশ্যাল মিডিয়ায় তবলার সাথে বিয়ের সাজে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন ‘এ কেমন বিবাহ?’ আর সেই ছবি আর ক্যাপশন দেখে অনেকেই হয়তো ভাবছেন এবার হয়তো সিরিয়ালে বিয়ে দেখানো হবে তবলার মিশকার। কিন্তু আসলে তা নয়। গতকালের পর্ব যারা দেখেছেন তারা জানেন তবলার সাথে মিশকার বিয়ের পুরো ব্যাপারটাই ছিল মিশকার  দুঃস্বপ্ন।

অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,তবলা,Tabla,মিশকা,Mishkaমশলা জুটি,Mashla Jodi,সূর্য,Surjo,দিব্যজ্যোতি দত্ত,Dibyojyoti Dutta,দীপা,Deepa

আসলে সিরিয়ালে তাদের বিয়ে হয়নি। যদিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাদের সেই বিয়ের মুহূর্তের কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দর্শকদের একাংশ মিশকা আর তবলা জুটির নাম মিলিয়ে একসাথে ‘মশলা’ নাম দিয়ে বলছেন এবছর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে এই ‘মশলা’ জুটিই (Mashla Jodi) হবে সেরা জুটি।